আজ নাচবেন নুসরাত ফারিয়া

:
: ৬ years ago

মডেল, উপস্থাপিকা ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ভালো নাচেনও। চলচ্চিত্রে তার নাচ মন ভরিয়েছে দর্শকের অনেকবার। এবার তিনি হাজির হচ্ছেন টিভি দর্শকদের সামনে। আসছে কোরবানি ঈদেই বিটিভিতে দেখা যাবে তার নাচ।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত তানজিল আলমের কোরিওগ্রাফিতে ঢাকার বাংলাদেশ টেলিভিশন স্টুডিওতে সম্প্রতি এই নাচের রেকর্ডিং হয়ে গেলো। ঈদ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান ‘আনন্দমেলা’র একটি পর্বে ঈগলস ড্যান্স কোম্পানির একঝাঁক নৃত্যশিল্পীদের সাথে নাচে অংশ নিয়েছেন নায়িকা নুসরাত ফারিয়া।

এটি প্রচার হবে আজ ঈদের দিন রাত ১০ টার ইংরেজি সংবাদের পর। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন ফেরদৌস এবং পূর্ণিমা।

এই অনুষ্ঠানটি প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘নাচ আমার এমনিতেই খুব প্রিয়। আর তা যদি হয় তানজিল ভাইয়ের কোরিওগ্রাফিতে সেখানে নতুন ভিন্নধারার সৃজনশীল কিছু থাকবেই, এজন্য আগ্রহটা থাকে অনেক বেশি। খুব চমৎকার একটি আয়োজন হয়েছে। আশা করছি সবার ভালো লাগবে।’

মাহফুজার রহমান রিপনের নির্দেশনা ও প্রযোজনায় এই অনুষ্ঠানের নাচটিতে নুসরাত ফারিয়া ও ঈগলস ড্যান্স কোম্পানির সদস্যরা চাইনিজ এবং ওয়েস্টার্ন থিমে নাচ পরিবেশন করবেন বলে জানান নুসরাত ফারিয়া।

এছাড়াও ‘আনন্দমেলা’র আজকের আয়োজনে অংশগ্রহণ করেছেন আইয়ূব বাচ্চু, শওকত আলী ইমন, বালাম, বাপ্পা মজুমদার, আঁখি আলমগীর, কোনাল, কনা এবং অন্যান্য শিল্পীবৃন্দ।