আজকের তরুণদের স্বাধীনতার চেতনায় বেড়ে উঠতে হবে-বিএমপি কমিশনার

লেখক:
প্রকাশ: ২ years ago

বাংলাদেশ বেতারের আয়োজনে সচেতনতামূলক অনুষ্ঠান তারুণ্যের কণ্ঠ বরিশালে অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ মার্চ) বেলা ১২টায় বরিশালে পুলিশ কমিশনারের সম্মেলন কক্ষে এই অনুষ্ঠানটি হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত আইজিপি ও পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান (বিপিএম বার)। বিশেষ অতিথি ছিলেন ব্রজমোহন কলেজের সাবেক অধ্যক্ষ ও কমিউনিটি পুলিশং ফোরামের সভাপতি ইমানুল হাকিম, সময় টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান ও সাংস্কৃতিক সংগঠক অপূর্ব অপু। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেন।

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ কমিশনার এনামুল হকসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। বাল্যবিবাহ প্রতিরোধে তরুণদের ভাবনাসহ নানামুখী সামাজিক সচেতনতামূলক কার্যক্রমের বিষয়ে বেতারের এই অনুষ্ঠানে আলোচনা হয়।

এ সময় পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান বলেন, আজকের তরুণদের স্বাধীনতার চেতনায় বেড়ে উঠতে হবে। দেশের জন্য কাজ করতে হবে। বাল্যবিবাহসহ সকল সামাজিক সমস্যা তারা প্রতিরোধে কাজ করবে। যেকোনো প্রয়োজনে তাদের পাশে রয়েছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ নানামুখী কাজ করছে।

অনুষ্ঠানটির সঞ্চালক বাংলাদেশ বেতারের সজীব দত্ত জানান, রেকর্ডিংকৃত অনুষ্ঠানটি গত ৭ বছর ধরে পরিবার পরিকল্পনা অধিদফতরের আই.ই.এম ইউনিটের আর্থিক সহযোগিতায় জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেল বাংলাদেশ বেতার সারা দেশে আয়োজন করে চলেছে। আগামী ২ এপ্রিল শনিবার রাত ৮টা ১০ মিনিটে উপপরিচালক মো. আমিরুল ইসলামের তত্ত্ববধানে, সহকারী পরিচালক তোফাজ্জল হোসেনের প্রযোজনায় বাংলাদেশ বেতার ঢাকা “ক” এবং এফ এম ১০৬ মেগাহার্টজ এ তারুণ্যের কণ্ঠ প্রচার হবে।