আগৈলঝাড়ায় ছাত্রদলের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

:
: ৪ years ago

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের নির্দেশনায় করোনা ভাইরাসের মহা দূর্যোগে মহানগর বিএনপির পক্ষ থেকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ কর্মসূচী চলছে।

আপোষহীন নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক দেশনায়ক তারেক রহমানের নির্দেশক্রমে, আজ ২২ই মে রোজ শুক্রবার ঈদ উপহার বিতরণের এক কর্মসূচী পালিত হয়।

এসময় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ও বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি মোক্তাদির হোসেন তরু’র পক্ষ থেকে তার গ্রামের বাড়ি বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলায় ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়। কৃষক, গরীব দুখী ও খেটে খাওয়া মানুষেরা উপস্থিত হয়ে ঈদ উপহার সামগ্রী গ্রহণ করেন।

উপহার সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন মোক্তাদির হোসেন তরু’র বাবা ও আগৈলঝাড়া উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি মোঃ কবির হোসেন তালুকদার, সংগঠনিক সম্পাদক ডাঃ মাহবুবুল (মাহবুব), যুবদলের সংগঠনিক সম্পাদক শিপন হাওলাদার, আগৈলঝাড়া কলেজ ছাত্রদলের সভাপতি মোঃ মিজানুর রহমান পাইক, সাধারণ সম্পাদক রাজ্জাক ফকির, সরকারি বাংলা কলেজ ছাত্রদলের সহ-সভাপতি সৈয়দ নাজমুল ইসলাম বাহার।

এসময় আরো উপস্থিত ছিলেন, সেচ্ছাসেবক নেতা আবু সাইদ সরদার, ছাত্রনেতা মোঃ হাফিজুর রহমান সোহাগ ও বিএনপি নেতা কাজী সেলিম, সেচ্ছাসেবক দল নেতা সোহেল পাইক সহ অন্যান্য নেতৃবৃন্দ।