আখাউড়ায় শিক্ষিকাসহ তিন জনকে মারধর, তিন বখাটে গ্রেফতার

:
: ২ years ago

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বেড়াতে গিয়ে হেনস্থা ও হামলার শিকার হয়েছেন ব্রাহ্মণবাড়িয়া বিয়াম ল্যাবরেটরি বিদ্যালয়ের এক শিক্ষিকা ও তার বন্ধুসহ তিন স্বজন। শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় আখাউড়া পৌর এলাকার খরমপুর বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর শনিবার রাতে আখাউড়া থানায় এ বিষয়ে মামলা হওয়ার পর পুলিশ তিন আসামিকে গ্রেফতার করেছে। তারা হলেন- খোকন মিয়া (৩২) রহিমা (২২) ও তানিয়া (২৬)।

মামলার বিবরণে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিরাসার গ্রামের বাসিন্দা বিয়াম ল্যাবরেটরি বিদ্যালয়ের শিক্ষিকা নুজাবা ইসলাম খান শুক্রবার বিকেলে দুই খালাতো ভাইকে সঙ্গে নিয়ে আখাউড়া রাধানগরে তার বন্ধু আরাফাতের বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে তিনি বন্ধু আরাফাত এবং খালাত ভাই সুষময় ও ফারহানকে সঙ্গে নিয়ে আখাউড়ার পাশ্ববর্তী ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কোড্ডা রেলব্রিজ এলাকায় কিছুক্ষণ ঘুরে বেড়ান।

এক পর্যায়ে তারা আখাউড়া পৌর এলাকার খরমপুর বাইপাস এলাকায় যান। সেখানে কফিল মিয়ার চায়ের দোকানের কাছে গেলে খরমপুর গ্রামের আব্দুল্লা ও তানিয়া নামের দুই বখাটে ওই শিক্ষিকা ও তার স্বজনদের উদ্দেশ্য করে আপত্তিকর কথা বলতে থাকেন।

পরে ওই শিক্ষিকার বন্ধু আরাফাত ও খালাত ভাই সুষময় ও ফারহান এ ঘটনার প্রতিবাদ করেন। এসময় বখাটেদের মারমুখি আচরণ দেখে তিনি তাৎক্ষণিক জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন দিয়ে সাহায্য চান। এরই মধ্যে বখাটেদের সাথে স্থানীয় আরও কয়েকজন যোগ দেয়। পরে তাদের উপর এলোপাথারি হামলা করে বখাটেরা। এতে শিক্ষিকা নুজাবা ইসলাম, তার সাথে থাকা বন্ধু আরাফাত, দুই খালাত ভাইসহ তিনজন আহত হন।

 

এর মধ্যে গুরুতর আহত আরাফাতকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। বাকিরা আখাউড়ার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

এদিকে ঘটনার পরপরই শিক্ষিকা নুজবা ইসলাম খান বাদী হয়ে বখাটে আব্দুলা (২৭) কে প্রধান আসামি করে ছয় জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো পাঁচ থেকে ছয়জনকে আসামি করে আখাউড়া থানায় মামলা দায়ের করেন। মামলার অন্য আসামিরা হলেন- খোকন মিয়া (৩২), রহিমা আক্তার (২২), রহিম বাদশা (৫৭), সনেট (৩০) ও তানিয়া (২৬)।

হামলার সময় বখাটেরা তাদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায় বলে মামলার অভিযোগে উল্লেখ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুর রহমান জানান, এ ঘটনায় মামলা হওয়ার পর পুলিশ তিন আসামিকে গ্রেফতার করেছে। আগামীকাল তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।
সাম্প্রতিক সময়