আওয়ামীলীগ তরুণ প্রজন্মের ভোটে ক্ষমতায় এসেছে : আমু

:
: ৫ years ago

ঝালকাঠি প্রতিনিধি॥ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাদের অনুপ্রবেশকারী হিসেবে চিহ্নিত করেছেন দলে তাদের কোনো স্থান নেই।

তিনি বলেন, আওয়ামী লীগ তরুণ প্রজন্মের ভোটে ক্ষমতায় এসেছে। তাই নতুনদের দলে স্থান দিতে হবে। টাকাওয়ালা ও বিত্তশালী লোক আওয়ামী লীগে প্রয়োজন নেই। নতুনদের মধ্য থেকে নেতৃত্ব সৃষ্টি করে দলকে সুসংগঠিত করা হবে।

শুক্রবার (০৬ ডিসেম্বর) বিকেলে ঝালকাঠির নলছিটি উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। সরকারি নলছিটি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয় চত্বরে এ সম্মেলনের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ।

বন্দুকের নলের জোরে জিয়া-এরশাদ ক্ষমতায় এসেছিলেন উল্লেখ করে আমির হোসেন আমু বলেন, তারা দুজনই রাষ্ট্রপতি হয়েছিলেন। কিন্তু মঙ্গা দূর করতে পারেননি কেউই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় এসে সব শ্রেণির মানুষের কথা চিন্তা করে দেশের উন্নয়ন করে যাচ্ছেন। এখন গ্রামে গ্রামে মানুষ বিভিন্ন ভাতা পায়। বিদ্যুৎ সবার ঘরে ঘরে। এখন আর কাউকে না খেয়ে থাকতে হয় না। শুধু দেশে নয়, বিদেশেও কর্মসংস্থানের ব্যবস্থা করেছে বর্তমান সরকার।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইউনুস লস্কর।

ত্রিবার্ষিক সম্মেলনে তছলিম উদ্দিন চৌধুরীকে পুনরায় সভাপতি ও অ্যাডভোকেট ইউনুস লস্করকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয় অ্যাডভোকেট হোসেন আকন খোকনকে।