#

করোনায় আর্থিক সংকটে ভোগা অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ানোর জন্য কণ্ঠশিল্পী তাহসান নিলামে তুলেছিলেন তার প্রথম অ্যালবামের ডেট টেপ ও ‘ঈর্ষা’ গানের হাতে লেখা লিরিক্স। অবশেষে ৭ লাখ ৫০ হাজার টাকায় নিলামে এসব কিনেছেন আমিন হাসান নামের এক ভক্ত। এই ব্যক্তি তাহসানের বাসায় গান শোনার দাওয়াতও পেয়েছেন।

সোমবার রাত সাড়ে ১০টায় ‘অকশন ফর অ্যাকশন’ পেজে এই নিলাম অনুষ্ঠিত হয়। এই নিলামেই তাহসানের প্রথম অ্যালবামের ডেট টেপ ও হাতে লেখা লিরিক বিক্রি হয়।

জানা গেছে, আমিন হাসান তাহসানের প্রথম অ্যালবামের ডেট টেপ ও ‘ঈর্ষা’ গানের হাতে লেখা লিরিক্সের পৃষ্ঠা নিজের স্ত্রী ও মেয়েকে উপহার দেওয়ার জন্য কিনেছেন। তার স্ত্রী ও কন্যাও তাহসানের ভীষণ ভক্ত।

অন্যদিকে নিলামের সাড়ে ৭ লাখ টাকা স্যার ফজলে হাসান আবেদ ফাউন্ডেশনে অনুদান হিসাবে দিচ্ছেন তাহসান, যা দিয়ে ৩ হাজার মানুষকে ১ মাস খাওয়াবে ব্র্যাক।

এ প্রসঙ্গে তাহসান বলেন, অ্যালবামটির মূল মাস্টার ডেট কপি এটি। এই জিনিস একটিই। ১৬ বছর ধরে যত্নে রাখা হয়েছিল ‘ঈর্ষা’ গানটির হাতে লেখা লিরিক পৃষ্ঠা। নিঃসন্দেহে এটি অনেক আবেগের বিষয় আমার জন্য। মানুষের পাশে দাঁড়াতেই এগুলো উৎসর্গ করলাম।

এর আগে দেশের শীর্ষ ক্রিকেটার সাকিব আল হাসান করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে নিজের প্রিয় ব্যাট নিলামে তুলেছিলেন, যা দেশের ক্রিকেট ইতিহাসে প্রথম ২০ লাখ টাকা দামে নিলামে বিক্রি হয়।

করোনা দুর্যোগে আক্রান্ত মানুষের পাশে দাঁড়াতে ব্যতিক্রমী আয়োজন করছে ‘অকশন ফর অ্যাকশন’। তারা দেশের জনপ্রিয় তারকাদের ব্যবহৃত জিনিস নিলামে তুলে অর্থ সংগ্রহ করছেন। ‘অকশন ফর অ্যাকশন’র দায়িত্বে আছেন চিশতী ইকবাল, আরিফ আর হোসেন ও প্রীত রেজা।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন