বাকেরগঞ্জ থানায় অভিযোগ বক্স উদ্বোধন করেন বরিশালের রেঞ্জ ডি আই জি

:
: ৬ years ago

জাকারিয়া আলম দিপুঃ সোমবার বিকাল ৩ টায় বাকেরগঞ্জে স্থানীয় জে এস ইউ মডেল স্কুল মাঠে বাকেরগঞ্জ থানা পুলিশ এক কমিউনিটি পুলিশিং ও মাদক বিরোধী মতবিনিময় সভার  আয়োজন করে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশালের রেঞ্জ ডি আই জি মোঃ শফিকুল ইসলাম বিপিএম,পিপিএম।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বরিশালের পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম (বিপিএম),উপজেলা নির্বাহী অফিসার কাজী সালেহ মুস্তানজির,  উপজেলা চেয়ারম্যান শামসুল আলম চুন্নু,পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া, বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাছুদুজ্জামান  সহ অন্যান্য অতিথিবৃন্দ।

ডি আই জি বলেন, সকলকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে । মাদক নিরসনে পুলিশকে সহযোগিতা করার অনুরোধ করেন। এ সময় দুজন মাদকসেবী পুলিশের কাছে আত্মসমর্পণ করে যাদেরকে সেলাইমেশিন দিয়ে পুনর্বাসিত করা হয়। ডি আই জি  সংশ্লিষ্ট পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন যে কেউ মাদকের সাথে জড়িয়ে পড়লে তার বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।

রেঞ্জ ডি আই জি  থানা প্রঙ্গনে একটি সার্ভিস ডেলিভারি সেন্টার ও থানা সদরে একটি তথ্য/অভিযোগ বক্স উদ্বোধন করেন। তথ্যবক্সে তথ্য দিয়ে পুলিশী সেবাকে আরো বেগবান করার জন্য তিনি স্থানীয় জনগনকে উতসাহিত করেন।

ফটোগ্যালারীঃ