অনেকে আমাকে এমপি হিসেবে দেখতে চায়: সাদিক আবদুল্লাহ

:
: ১২ মাস আগে

 বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন, অনেকে আমাকে এমপি হিসেবে দেখতে চায়। আমাদের অভিভাবকরা আছেন, এইটা তারা সিদ্ধান্ত নেবেন। আমার কথা হচ্ছে, এখানে আমরা যারা একতাবদ্ধ আছি, তেমন ঐক্যবদ্ধ থাকলে নৌকা মার্কা যে নিয়ে আসবে সেই জয়লাভ করাবে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই আমি এখানে থাকতে পারবো; এই বিষয়টা চিন্তা করবেন। জাতীয় নির্বাচনে জননেত্রীকে ক্ষমতায় না আনতে পারলে ১২ জুন আপনারা যে মেয়রকে বিজয়ী করেছেন সেই মেয়রও কিছু করতে পারবে না।

বরিশাল পোর্টরোডের ইলিশ ভবনে প্রয়াত মৎস্য আড়ৎদারদের স্মরণে শনিবার রাতে অনুষ্ঠিত স্মরণ সভায় প্রধান আলোচকের বক্তৃতায় তিনি এসব কথা বলেন। বরিশাল সদর থানা মৎস্য আড়ৎদার এসোসিয়েশনের উদ্যোগে এই সভা হয়।

সাদিক আবদুল্লাহ আরও বলেন, সামনে জাতীয় নির্বাচন তাই ষড়যন্ত্রকারীরা বিভিন্ন ষড়যন্ত্র করছেন। আমরা বরিশালে কোনো ষড়যন্ত্র, মারামারি-কাটাকাটিতে লিপ্ত হবো না। শান্তির বরিশাল শান্তিতে রাখতে চাই। আর যারা গায়ে পরে ঝগড়া করে; পুলিশ আছে প্রশাসন আছে তারা দেখবেন। ১৮ আগস্টে আমাকে পর্যন্ত গুলি করছে, আমরা কোনো পাল্টা ইটও মারিনি। তারপরও অনেক কিছু হইছে, সব বলা যাবে না। আপনারা উপলব্ধি করেন। আমাকে ভালোবেসে পাশে রাখতে হলে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। প্রার্থী যে আসুক কোনো বিষয় না নৌকা মার্কা বিষয়। নৌকা না জিতলে অতীতে যে অবস্থায় ছিলো সেই অবস্থায় বরিশাল ফিরে যাবে। আমরা কিছু করতে পারবো না।

বরিশাল সদর থানা মৎস্য আড়ৎদার এসোসিয়েশনের সভাপতি জাহাঙ্গীর শিকদারের সভাপতিত্বে আলোচক ছিলেন বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীর, বরিশাল সিটি করপোরেশনের প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু, সংগঠনের সাধারণ সম্পাদক নিরব হোসেন টুটুল। আলোচনা শেষে  প্রয়াত মৎস্য আড়ৎদারদের আত্মার শান্তি ও মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।