অধ্যাপক হলেন অর্থোপেডিক সার্জারির ১০ চিকিৎসক

:
: ৪ years ago

সুপেরিয়র সিলেকশন বোর্ড (এসএসবি) এর সুপারিশের প্রেক্ষিতে বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার/স্বাস্থ্য সার্ভিসের ১০ জনকে অধ্যাপক করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

৮ ডিসেম্বর রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগ পার-১ শাখার সিনিয়র সহকারী সচিব সারমিন সুলতানা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে জাতীয় বেতন স্কেল-২০১৫ এর গ্রেড-৩ টাকা ৫৬ হাজার ৫০০-৭৪ হাজার ৪০০ বেতনে অধ্যাপক (অর্থোপেডিক সার্জারি) পদে পদোন্নতি দেয়া হয়।

অধ্যাপক পদে পদোন্নতি প্রাপ্তরা হলেন- কুমিল্লা মেডিকেল কলেজের অর্থোপেডিক সার্জারি সহযোগী অধ্যাপক ডাক্তার খালেদ মাহমুদ, মহাখালী স্বাস্থ্য অধিদফতরের ওএসডি ও সংযুক্ত সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যাপক (অর্থোপেডিক সার্জারি) চলতি দায়িত্ব ডাক্তার এ এইচ এস এম কামরুজ্জামান, ঢাকা মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক (অর্থোপেডিক সার্জারি) ড. মো. সাইদুল ইসলাম।

শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক (অর্থোপেডিক সার্জারি) ড. এস এম আমির হোসেন, মহাখালী স্বাস্থ্য অধিদফতরের ওএসডি ও সংযুক্ত ঢাকা মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক (অর্থোপেডিক সার্জারি) ডা. ফখরুল আমিন খান, মহাখালী স্বাস্থ্য অধিদফতরের ওএসডি ও সংযুক্ত ঢাকা মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক (অর্থোপেডিক সার্জারি) ডাক্তার মো. গোলাম সারওয়ার, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর) সহযোগী অধ্যাপক ডাক্তার কাজী শামীম উজ্জামান।

এছাড়া জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর) সহযোগী অধ্যাপক ডা. মো. ওয়াহিদুর রহমান, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর) সহযোগী অধ্যাপক ড. মোনায়েম হোসেন খান এবং অধ্যক্ষ জিয়াউর রহমান মেডিকেল কলেজের অধ্যক্ষ ও অধ্যাপক (অর্থোপেডিক সার্জারি) ডা. মো. রেজাউল আলম।