Want create site? Find Free WordPress Themes and plugins.

শিল্প সংস্কৃতির দেশ ফ্রান্সের প্যারিসে বসেছে ৭২তম কান চলচ্চিত্রের আসর। এই চলচ্চিত্র উৎসবে যোগ দিতে বিভিন্ন দেশের শোবিজ অঙ্গনের তারকারা ইতোমধ্যেই পাড়ি জমিয়েছেন শহরটিতে।

তেমনি ভাবেই এই চলচ্চিত্র উৎসবে প্রথমবারের মতো অংশ নিয়েছেন আমেরিকান পপ তারকা সেলেনা গোমেজ।

আর প্রথমবার কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েই হইচই ফেলে দিয়েছেন এই গায়িকা। জানা যায় সম্প্রতি সেলেনা অভিনয় করেছেন ‘দ্য ডেড ডোন্ট ডাই’ নামের একটি ছবিতে। সে ছবিটির প্রদর্শনীর জন্যই হাজির হয়েছেন কান উৎসবের মঞ্চে।

সঙ্গে ছিলেন ছবিটিতে তার বিপরীতে অভিনয় করা অভিনেতা ৬৮ বছর বয়সী বিল মুরে। উৎসব জুড়ে এই দুই তারকার উপস্থিতি ও ঘনিষ্ঠ মেলামেশা নজর কেড়েছে সবার। আর সেই উৎসবের কিছু ছবি নিজের ব্যক্তিগত ইনস্টাগ্রাম একাউন্টে শেয়ার করে ক্যাপশনে সেলেনা লিখেছেন, ‘আমি আর মুরে বিয়ে করতে চলেছি!!’

সামাজিক মাধ্যমে সেলেনার এমন পোস্টের পর রীতিমতো নেট দুনিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় বয়ে গেছে।

উৎসুক দর্শকরা জানতে চাচ্ছেন আসলেই কি নিজের চেয়ে তিন গুণ বয়সে বড় মুরেকে বিয়ে করতে চলেছেন সেলেনা? গণমাধ্যমগুলো তো সংবাদও ছেপে দিয়েছে ২৬ বছরের সেলেনার স্বামী ৬৮ বছরের বুড়ো।

তবে সব গুজব উড়িয়ে দিলেন বুড়ো মুরে। তিনি জানান, সেলেনা নি:সন্দেহে একজন ভালো ও হাসিখুশি মনের মেয়ে। ছবিতে আমরা অসাধারন অভিনয় করেছি দুজন। বয়সের ব্যবধানটা অনেক হলেও আমাদের দুজনের তাতে করে বেশ ভালো একটি সম্পর্ক তৈরি হয়েছে। তবে সেটা বিয়ে পর্যন্ত গড়ানোর মতো নয়।

মুরের এমন মন্তব্য করায় স্পষ্ট হয় যে কেবল ভক্ত-দর্শককে আনন্দ দিতেই সেলেনা বিয়ের ঘোষণা দিয়ে দুষ্টুমি করেছেন।

তবে সমালোচকরাও সেলেনার উপর ক্ষেপেছেন। তারা বলছেন, দীর্ঘদিন আলোচনার বাইরে থাকা সেলেনা নিজেকে আলোচনায় আনতেই এমন ঘোষণা দিয়েছেন।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here