Want create site? Find Free WordPress Themes and plugins.

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে দায়িত্ব পালনের সময় সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনকে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত মোট ৫ জনকে গ্রেফতার করা হলো।

গ্রেফতার চারজন হলেন- আলাউদ্দিন (২৬), মাসুদ মিয়া (২০), রাসেল হোসেন (৩৫) ও অপু মিয়া (২৪)। তাদের মধ্যে অপু মিয়া ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর শেখ মোহাম্মদ হোসেন খোকনের ভগ্নিপতি।

র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাহ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, হামলার সময়ের ছবি ও ভিডিও ফুটেজ বিশ্লেষণ করে এবং ঘটনাস্থলে উপস্থিত স্বাক্ষ্যদের বর্ণনা অনুযায়ী চারজনকে শনাক্ত করে গ্রেফতার করা হয়েছে। তারা সরাসরি হামলার সঙ্গে জড়িত ছিলেন।

গ্রেফতার চারজনকে মোহাম্মদপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

গত ১ ফেব্রুয়ারি (শনিবার) নির্বাচনের দিন দুপুরে মোহাম্মদপুরের রায়েরবাজার জাফরাবাদ এলাকায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শেখ মোহাম্মদ হোসেন খোকনের সশস্ত্র বাহিনীর মহড়ার ছবি তোলায় সুমনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করা হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার মাথায় ছয়টি সেলাই দেয়া হয়েছে।

ওই ঘটনায় মোহাম্মদপুর থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে। এর আগে বুধবার (৫ ফেব্রুয়ারি) ইসমাইল নামে আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here