Want create site? Find Free WordPress Themes and plugins.

নিজের দায়িত্ব কমার পর ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মন্ত্রী মোস্তাফা জব্বার তার ভেরিফাইড ফেসবুকে দুটি অন্যরকম স্ট্যাটাস দিয়েছেন। তিন মিনিটের ব্যবধানে তিনি এই দুটি স্ট্যাটাস দেন।

গতকাল ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মন্ত্রণালয়ের শুধু ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মন্ত্রী করা হয় তাকে। এ মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের দায়িত্ব দেয়া হয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে। অর্থাৎ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ মোস্তাফা জব্বারের নিয়ন্ত্রণে রইল না।

এরপর গতরাতে মোস্তাফা জব্বার ফেসবুকে দুটি পোস্ট লিখেন। এর একটি হলো – ‘মানবজীবন মানেই লড়াই। জন্ম থেকে কবরে যাওয়া অবধি লড়াই করতে হয়। তবে সব লড়াই এক রকমের হয় না। কখনও যুদ্ধ কঠিন মনে হয়- কখনও মনে হয় সহজ। মানুষ হিসেবে দুটোই মোকাবেলা করতে হয়। ছাত্রাবস্থায় আমার একটি প্রিয় স্লোগান পছন্দ করতাম- লড়াই লড়াই লড়াই চাই, লড়াই করে বাঁচতে চাই। আসুন লড়াই করে বেঁচে থাকি।’

তার এই স্ট্যাটাসের কমেন্ট বক্সে এস. এম . আল ফাহাদ লিখেছেন, ‘যাহোক স্যার ডাক বিভাগে তো আপনি আছেন। আশা করি, এখান থেকেই আপনি ভালো কিছু উপহার দেবেন। যদিও নিউজটা শুনে আমারও খারাপ লাগছে। কেননা ডা. স্বাস্থ্য আর তথ্য প্রযুক্তিবিদ তথ্য প্রযুক্তিতে থাকবে, এটাই স্বাভাবিক।’

জসিম উদ্দিন জয় নামের আরেকজন লিখেছেন, ‘আপনার জন্য শুভ কামনা রইলো স্যার। আমরা লড়াই করেই বাচঁবো।’

মেহেদী হাসান পলাশ লিখেছেন, ‘দুঃখ পেয়েছি ভাই। তবু গাই সেই গান, হার-জিত চিরদিন থাকবে, তবুও এগিয়ে যেতে হবে।….’

আরেকটি স্ট্যাটাসে মোস্তাফা জব্বার লিখেন – ‘খেতে চাইলাম দুধ হয়ে গেল ছানা। সময়টাই বিবর্তনের।’

এই স্ট্যাটাসের কমেন্টে মো. নাজমুল হক নামের একজন লিখেছেন, ‘স্যারের কথা রহস্যময়, বুঝতে বড় মাথার প্রয়োজন।’

ফেরদৌস আনাম জীবন লিখেছেন, ‘স্যার, বিষয়টি কি আজকের ঘটে যাওয়া ঘটনার সঙ্গে ইঙ্গিস্বরূপ?’

মন্ত্রিসভা গঠনের প্রায় সাড়ে চার মাসের মাথায় গতকাল তা পুনর্বিন্যাস করা হয়। রোববার মন্ত্রিসভা পুনর্বিন্যাস করে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে আদেশ জারি করা হয়। এতে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে তথ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী করা হয়েছে। বর্তমানে স্বাস্থ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন জাহিদ মালেক। স্বাস্থ্যমন্ত্রী ও প্রতিমন্ত্রীর মধ্যে বনিবনা হচ্ছিল না বলে ইতোমধ্যে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। এর মধ্যেই এই রদবদল আনা হলো।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here