Want create site? Find Free WordPress Themes and plugins.

৩ ফেব্রুয়ারি সোমবার দুপুর ২ টার দিকে। উপজেলা প্রশাসন মেহেন্দিগঞ্জ এর আয়োজনে, রমিজউদ্দিন স্মৃতি মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গন সংলগ্ন দুর্গাপুর কালিকাপুর ওয়ার্ডে। মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ভিত্তি প্রস্তর স্থাপন করেন বরিশাল ৪ আসন, মেহেন্দিগঞ্জ ও হিজলা উপজেলার সংসদ সদস্য পঙ্কজ নাথ এমপি। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক বরিশাল এস, এম অজিয়র রহমান।

মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার পিযুষ চন্দ্র দে, উপ-বিভাগীয় প্রকৌশলী সিভিল গণপূর্ত বিভাগ বরিশাল রাজু আশরাফ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সুব্রত বিশ্বাস দাস ও মারুফ দস্তগীর, সহকারী পরিচালক ইসলামিক ফাউন্ডেশন বরিশাল আলম হোসেন, উপজেলা চেয়ারম্যান মেহেন্দিগঞ্জ, এ কে এম মাহফুজুর রহমান লিটন, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধি, শিক্ষক শিক্ষার্থী, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধিজনসহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন। শুরুতে প্রধান অতিথি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ভিত্তি প্রস্তর স্থাপন করেন বরিশাল ৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথ এমপি এবং জেলা প্রশাসক বরিশাল এস, এম অজিয়র রহমানসহ অন্যান্য অতিথিবৃন্দরা প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে মেহেন্দিগঞ্জ উপজেলায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। সেখানে দেও ও দশের মঙ্গল কামনা করে দোয়া মোনাজাত করা হয়। পরে সেখান থেকে রমিজউদ্দিন স্মৃতি মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে মডেল মসজিদের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে সুধী সমাবেশ এবং দুর্গাপুর কালিকাপুর ওয়ার্ডের স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে ওয়ার্ড বাসি দের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করেন পঙ্কজ নাথ এমপি এবং জেলা প্রশাসক বরিশাল এস, এম অজিয়র রহমান।

পরে সেখান থেকে অতিথিরা হিজলা উপজেলার উদ্দেশ্যে যাত্রা করেন। সেখানে হিজলা উপজেলা পরিষদ সংলগ্ন মডেল মসজিদ নির্মাণের প্রস্তাবিত জমি পরিদর্শন করেন। এসময় তাদের সাথে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হিজলা মোঃ আমিনুল ইসলাম, হিজলা উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধি, শিক্ষক শিক্ষার্থী, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধিজনসহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।পুরনো একটি ভবনকে ভেঙ্গে ফেলা কে কেন্দ্র করে মসজিদ নির্মানে কিছুটা জটিলতা দেখা দেওয়ায় গতকাল সেখানে পরিদর্শন করেন অতিথিরা। সময় উৎসুক জনতা মসজিদটি উপজেলা পরিষদ সংলগ্ন নির্মাণ করার জন্য বিক্ষোভ করেন। এসময় এমপি বিষয়টি গুরুত্ব দিয়ে দেখার জন্য সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করেন।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here