Want create site? Find Free WordPress Themes and plugins.

রাজধানীর গুলিস্থান এলাকায় পীর ইয়ামেনী মার্কেটের পাশে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের অবৈধ ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে র‌্যাব। পরে ক্যাসিনোটি সিলগালা এবং ৪০ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-৩ এ অভিযান পরিচালনা করে। সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান জানান, রাজধানীর বিভিন্ন স্থানে অবৈধভাবে গড়ে ওঠা ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান চলছে। এরই অংশ হিসেবে গুলিস্থানের পীর ইয়ামেনী মার্কেট সংলগ্ন মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের ক্যাসিনোতে অভিযান পরিচালনা করা হয়। সেখানে বিপুল পরিমাণ মাদক, নগদ অর্থ, কষ্টিপাথরের মূর্তি ও ক্যাসিনো সামগ্রী জব্দ করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালত ক্যাসিনোটি সিলগালা এবং ৪০ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দেয়।

এর আগে রাজধানীর বনানীর আহম্মেদ টাওয়ারে গোল্ডেন ঢাকা বাংলাদেশ নামক ক্যাসিনোতে অভিযান পরিচালনার পর ক্যাসিনোটি সিলগালা করা হয়। অন্যদিকে বাংলাদেশ ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব ক্যাসিনোতে অভিযান চালিয়ে জাল টাকা, বিপুল পরিমাণ নগদ টাকা ও ক্যাসিনো সরঞ্জামাদি জব্দসহ ক্যাসিনোটি সিলগালা করেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার রাত ৮টা ২৫ মিনিটে রাজধানীর গুলশান-২ এলাকা থেকে অবৈধভাবে ক্যাসিনো চালানোর অভিযোগে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে অস্ত্র-গুলিসহ আটক করে র‍্যাব।

এর আগে সন্ধ্যায় খালেদের গুলশান-২ এর ৫৯ নম্বর রোডের প্লট-৪, ব্লক-এনডব্লিউ (ই)’র বাসায় অভিযান শুরু হয়। সাড়ে চার ঘণ্টার তল্লাশি অভিযান শেষে খালেদকে একটি সিলভার মাইক্রোবাসে করে র‍্যাব কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। এ সময় যুবলীগের কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here