Want create site? Find Free WordPress Themes and plugins.

ডিসেম্বরে বসবে ‘মিস ইউনিভার্স’-এর ৬৮তম আসর। আর এই আসরে প্রথমবারের মতো অংশ নিতে যাচ্ছে বাংলাদেশ। যার প্রতিনিধিত্ব করছেন শিরিন আক্তার শীলা। প্রথমবার এই আয়োজনে অংশ নেয়ার টিকেট জিতে নেয়ায় শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন শীলা। বিভিন্ন অঙ্গনের মানুষ তাকে শুভ কামনা জানাচ্ছেন। এবার শিলাকে অভিনন্দন জানালেন রাজনীতি অঙ্গনের পরিচিত মুখ সোহেল তাজ।

সোহেল তাজ তার অফিশিয়াল ফেসবুক থেকে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর বিজয়ী শীলার একটি ছবি দিয়ে লিখেন: মিস ইউনিভার্স প্রতিযোগিতায় প্রথম বারের মতো বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে মিস ইউনিভার্স বাংলাদেশ শিরিন আক্তার শীলা। আমি তাকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি এবং আমার দৃঢ় বিশ্বাস যে তার ভবিষ্যৎ অনুকরণীয় ভালো কাজের মাধ্যমে লক্ষ্য লক্ষ্য তরুণীসহ সকলের জন্য অনুপ্রেরণা হবে।

২৩ অক্টোবর বুধবার রাতে বসুন্ধরা কনভেনশনের নবরাত্রী হলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে মিস ইউনিভার্স বাংলাদেশের গ্র্যান্ড ফিনালে। এই আসরের অতিথি বিচারক ছিলেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর অংশ হতে পেরে গর্বিত এই সাবেক বিশ্ব সুন্দরীও। গ্র্যান্ড ফিনালের রাতের বর্ণনা দিয়ে সুস্মিতা তার ফেসবুকে লিখেন: দারুণ রাত! শিরিন আকতার শীলা এবছর মিস ইউনিভার্সে বাংলাদেশ থেকে অংশ নেয়া প্রথম প্রতিযোগী হতে যাচ্ছেন। বাংলাদেশ এর পর্বটি আমরা উপভোগ করেছি। তাকে মুকুট পরিয়ে দেয়ার সুযোগ পেয়ে বাংলাদেশের ইতিহাসের অংশ হয়ে থাকতে পেরেছি। অভিনন্দন শিরিন। সবসময়ে যেন হৃদয়ের কথা প্রকাশ করতে পারেন সেই কামনা রইলো, সেটা যেই ভাষাতেই হোক। মিস ইউনিভার্স বাংলাদেশ টিম, প্রতিযোগী, বিচারক এবং বাংলাদেশের মানুষদের জন্য কৃতজ্ঞতা ও ভালোবাসা।

মিস ইউনিভার্স বাংলাদেশের গ্র্যান্ড ফিনালেতে ১০ প্রতিযোগীর মধ্যে সেরা নির্বাচিত হন শিরিন আক্তার শীলা। এই প্রতিযোগিতার মূল বিচারক হিসেবে ছিলেন সংগীত তারকা ও অভিনেতা তাহসান খান, রূপ বিশেষজ্ঞ কানিজ আলমাস খান, হেরিটেজ ক্র্যাফটসের তুতলি রহমান, রুবাবা দৌলা, ফারজানা চৌধুরী, সাবেক ক্রিকেটার আতাহার আলী খান প্রমুখ।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here