Want create site? Find Free WordPress Themes and plugins.

চরম ক্রান্তিকাল অতিক্রম করছে সিনেমা হলগুলো। নিভে যাচ্ছে দেশের রূপালি পর্দার আলো। হারিয়ে যাচ্ছে দর্শক মাতানো হল। আর হারিয়ে যাওয়ার এই তালিকায় যুক্ত হলো আরো একটি হলের নাম। ভোলার চরফ্যাশন উপজেলা বৃহৎ সাগরী সিনেমা হল পাল্টে গেল অত্যাধুনিক মানের ডায়াগনস্টিক সেন্টারে। আজ শনিবার আনুষ্ঠানিকভাবে ওই হলের স্থলে টুনু চৌধুরী ম্যামোরিয়াল ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন করবেন ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সাংসদ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

টুনু চৌধুরী ম্যামোরিয়াল ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান মো. মিজানুর রহমান বলেন, ব্যবসা মুখ্য বিষয় নয়, মান উন্নয়ন, উন্নত যন্ত্রপাতি এবং ভালো মানের ডাক্তার দিয়ে গরীব রোগীদের সেবা দেয়াই মুখ্য বিষয়।

এভাবেই গত দুই দশকে বন্ধ হয়ে গেছে চরফ্যাশন শহরের বেশ কয়েকটি সিনেমা হল। এই জেলায় এখন সিনেমা হল নেই বললে চলে। মানহীন সিনেমা, অনুন্নত পরিবেশ, হল আধুনিকায়ন না হওয়া, হাতের মুঠোয় ইউটিউব, নেটফ্লিক্স, আইফ্লিক্সে সিনেমা দেখার সুযোগের কারণে সিনেমা হল থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন দর্শকরা। তাই প্রেক্ষাগৃহগুলো বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন চলচ্চিত্র প্রদর্শক সমিতির নেতারা। তারা বলছেন, যে হলগুলো টিকে আছে তা লোকসান গুনে চালাতে হচ্ছে। ছবি চালিয়ে মাস শেষে বিদ্যুৎ বিল, কর্মকর্তা-কর্মচারীদের বেতনসহ নানা মেইনটেন্যান্স খরচ তোলা যাচ্ছে না।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here