Want create site? Find Free WordPress Themes and plugins.

উপজেলা পরিষদ নির্বাচনে ভান্ডারিয়ায় আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী মো. মিরাজুল ইসলাম উপজেলা চেয়ারম্যান এবং জাতীয় পার্টি জেপি’র মনোনিত প্রার্থী আসমা আক্তার বিনা প্রতিদন্দিতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হচেছন। চতুর্থ ধাপের এ নির্বাচনে গতকাল বুধবার প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদে মিরাজুল ইসলামের একমাত্র প্রতিদ্বন্দি প্রার্থী (স্বতন্ত্র) মো. আবদুল্লাহ আল মাসুদ এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কিশোয়ারা বিথি (স্বতন্ত্র) তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিলে পিরোজপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা খান আবি শাহানুর খান, মো. মিরাজুল ইসলাম এবং আসমা আক্তারকে একক প্রার্থী হিসেবে ঘোষণা করেন। এর আগে গত ৬ মার্চ মনোনয়ন পত্র বাছাইকালে বর্তমান উপজেলা চেয়ারম্যান, স্বতন্ত্র প্রার্থী আতিকুল ইসলাম (উজ্জল) এর হলফ নামার তথ্যে গরমিল থাকা তার মনোয়ন পত্র বাতিল হয়ে যায়।

তৃনমূল আওয়ামী লীগের শতভাগ সমর্থন নিয়ে আওয়ামী লীগ থেকে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন পান ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম। এর পরে জাতীয় পার্টি জেপি চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপি জাতীয় পার্টি জেপি থেকে মিরাজুল ইসলামকে সমর্থন দেন। তার পক্ষে একাট্টা হয়ে আওয়ামী লীগ ও জেপি কাজ শুরু করে।

প্রকাশ, মিরাজুল ইসলামের বড় ভাই মহিউদ্দিন মহারাজ পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান এবং ছোট ভাই সামসুদ্দীন হাওলাদার ভান্ডারিয়া উপজেলার তেলিখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। উল্লেখ্য তার বাবা মরহুম শাহাদাৎ হোসেন ছিলেন তেলিখালী ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান। এলাকায় মিরাজুল ইসলামের ব্যাপক পরিচিতি ও জনপ্রিয়তা রয়েছে। তার নির্বাচিত হওয়ার সংবাদ ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে দলীয় নেতা কর্মী এবং ভান্ডারিয়ার সাধারণ মানুষের মধ্যে শুরু হয় আনন্দ উল্লাস।

উল্লেখ্য উপজেলা চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হওয়ায় আগামি ৩১ মার্চ উপজেলা ভাইস চেয়ারম্যান এর একটি মাত্র পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here