Want create site? Find Free WordPress Themes and plugins.

বরিশাল নৌবন্দরে ঘাটশ্রমিকদের হামলায় আহত হয়েছেন মো. শহিদ খান (৫০) নামে এক অটোচালক। তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় ঘাটশ্রকমিদের সরদার আব্দুস সালাম নামে একজনকে আটক করেছে নৌপুলিশ। ঘটনাটি ঘটেছে রোববার বিকেলে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) অফিস ভবনের সম্মুখ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে- কোন কারণ ছাড়াই ঘাটশ্রমিকদের সরদার আব্দুস সালামের নেতৃত্বে অন্তত ১০ থেকে ১২ শ্রমিক একত্রিত হয়ে অটোচালক শহিদের ওপর হামলে পড়েন। একপর্যায়ে তাকে এলোপাতাড়ি পেটাতে থাকেন। এতে অটোচালক সজ্ঞাহীন হয়ে পড়লে শ্রমিকেরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন ঘটনাস্থল লাগোয়া নৌ থানার পুলিশ সদস্যরা সালামকে আটক করেন।

অপর এক অটোচালক জানিয়েছেন- তাদের মধ্যে একজন সকালে শহিদের অটোতে করে বাকেরগঞ্জে গিয়েছিলেন। তখন ভাড়া নেওয়াকে কেন্দ্র করে তার সাথে শহিদের বাকবিতন্ডা হয়। সেক্ষেত্রে ধারণা করা হচ্ছে- সেই ঘটনার জেরেই শ্রমিকেরা একত্রিত হয়ে শহিদের ওপর হামলা চালিয়েছে।

ঘাটশ্রমিদের দেখাশোনায় নিয়োজিত শ্রমিকলীগ নেতা পরিমল বিশ্বাস জানান- তিনি বিষয়টি শ্রমিকদের কাছ থেকে মুঠোফোনে শুনেছেন। কিন্তু কী কারণে বা কেন মারধর করেছে সেই বিষয়টি ঘটনাস্থলে না গিয়ে বলা সম্ভব হচ্ছে না।

আহত শহিদের স্বজনেরা জানিয়েছেন এই ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।’

বরিশাল সদর নৌপুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন জানিয়েছেন- আব্দুস সালামকে আটক করে হেফাজতে রাখা হয়েছে। পরবর্তীতে তাকে কোতয়ালি থানা পুলিশের হস্তান্তর করা হবে।’

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here