Want create site? Find Free WordPress Themes and plugins.

শেখ হাসিনার অবদান জটিল রোগের অনুদান। অনুষ্ঠানে জেলা প্রশাসক বরিশাল আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নিজস্ব ত্রাণ তহবিল থেকে দুরারোগ্য রোগে আক্রান্তদের, চিকিৎসা সেবার জন্য এই সহায়তা প্রধান করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি প্রধানমন্ত্রীর এই আর্থিক সহযোগিতা অসহায় মানুষের মাঝে তাদের চিকিৎসা সেবার অনুদান হিসেবে পৌঁছে দিতে পেরে আমি প্রধানমন্ত্রীর শুকরিয়া জ্ঞাপন করছি পাশাপাশি আপনারা যারা এই অনুদান পেয়েছেন তারা সরকারের এই কার্যক্রমকে এগিয়ে নিতে প্রচার প্রচারনার মাধ্যমে সকলের মাঝে পৌঁছে দিতে সহযোগিতা করবেন। আজ ১১ জুলাই সকল ১১ টায়।

জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদফতর বরিশাল এর আয়োজনে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে।ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীর আর্থিক সহায়তা প্রদান কর্মসূচীর আওতায় চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এস, এম, অজিয়র রহমান, জেলা প্রশাসক বরিশাল, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-পরিচালক সমাজসেবা অধিদফতর বরিশাল, আল মামুন তালুকদার।

বিশেষ অতিথি ছিলেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল, সুব্রত বিশ্বাস দাস, সিনিয়র সহসভাপতি জেলা আওয়ামিলীগ বরিশাল, মোঃ হোসেন চৌধুরী, যুদ্ধ আহত মুক্তিযোদ্ধা, এম জি করির ভুলু, প্রবেশন অফিসার জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল, সাজ্জাদ পারভেজ, সিভিল সার্জন বরিশাল এর প্রতিনিধিসহ সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যক্তিবর্গ এবং ১৩৪ জন অনুদান গ্রহীতা ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

শুরুতে এক আলোচনা সভায় অতিথিরা ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীর বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। পরে ১৩৪ জন ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে। মোট ৬৭ লাখ টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক বরিশাল। বরিশালে সর্বোচ্চসংখ্যক রোগীদের চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা করা হয়।
Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here