Want create site? Find Free WordPress Themes and plugins.

১৪ ফেব্রুয়ারী শুক্রবার সকাল ১০ ঘটিকায় বরিশাল কাউনিয়া জীনিআস কিন্ডারগার্টেনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২০ অনুষ্ঠিত হয়।

জীনিআস কিন্ডারগার্টেনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিএমপি মোঃ খাইরুল আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার পত্নী  দিলরুবা আলম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জীনিআস কিন্ডারগার্টেনের অধ্যক্ষ,শিক্ষক মন্ডলী, স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ।

এ সময় উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিএমপি মোঃ খাইরুল আলম বলেন, মানুষের চিত্তবিনোদনের একটি অন্যতম মাধ্যম হচ্ছে খেলা।খেলার মাধ্যমে মানুষের মন ও শরীর ভাল থাকে।মানুষ যখন অলস থাকে তখন তার মধ্যে খারাপ চিন্তা ঘুরপাক খায় আর তখনই সে খারাপ দিকে ধাবিত হয়।শিশুরা খেলায় ব্যাস্ত সময় পার করলে খারাপ দিকে ধাবিত হওয়ার সম্ভাবনা কমে যায়।

তিনি আরো বলেন, এভাবে খেলায় ব্যাস্ত থাকলে মানুষ মাদকের অন্ধকার জগত থেকে আলোর দিকে ফিরে আসতে পারবে। তিনি আরো বলেন, আজকের শিশুই আগামী দিনে দেশকে নেতৃত্ব দিবে তাই তাদের সঠিক মানুষ হিসেবে গড়ে তোলার জন্য অভিভাবকদেরকে তাদের সন্তানদের সার্বক্ষণিক খোঁজখবর রাখার আহবান জানান। আমরা চাই বরিশাল নগরী হবে মাদক মুক্ত সুন্দর সুশৃঙ্খল একটি নগরী। সে লক্ষ্যে বরিশাল মেট্টোপলিটন পুলিশ কাজ করে যাচ্ছে।

পরে ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ খাইরুল আলম।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here