Want create site? Find Free WordPress Themes and plugins.

আজ ১৫ আগস্ট সন্ধ্যা ৭টায় জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট বরিশাল এর নির্দেশনায়। বরিশাল লঞ্চঘাটে ঈদ উদযাপন শেষে কর্মজীবী মানুষ কর্মস্থলে ফিরতে শুরু করেছে তাদের ঈদ যাত্রা নিরাপদ করতে জেলা প্রশাসন বরিশালের মনিটরিং কার্যক্রম অব্যাহত আছে। মনিটরিং কার্যক্রম পরিচালনা করেন জেলা প্রশাসন বরিশাল এর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, মোঃ সাইফুল ইসলাম।

পবিত্র ঈদ-উল-আযহা উদযাপন শেষে কর্মস্থলমুখী মানুষের যাত্রা নির্বিঘ্ন ও নিরাপদ করতে এসময় বিভিন্ন লঞ্চ সরেজমিনে পরিদর্শনের পাশাপাশি লঞ্চ কর্তৃপক্ষ ও যাত্রীদের সঙ্গে কথা বলেন। লঞ্চের যাত্রীসেবার মানউন্নয়ন, অতিরিক্ত ভাড়া আদায়, ধারণ ক্ষমতার অধিক যাত্রী পরিবহন, টিকেট কালোবাজারি ও অবৈধ মালামাল পরিবহনসহ বিভিন্ন বিষয়ে মনিটরিং করা হয়। এসমস্ত অপরাধের প্রমাণ পেলে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে লঞ্চ কর্তৃপক্ষকে সতর্ক করা হয়, সেইসঙ্গে লঞ্চ থেকে নদীতে ময়লা-আবর্জনা না ফেলার বিষয়ে যাত্রী ও লঞ্চ কর্তৃপক্ষকে সচেতন করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট।

ঘাটে অপেক্ষমান কয়েকটি লঞ্চের আশপাশে জমে থাকা আবর্জনা পরিষ্কার করে লঞ্চ কর্তৃপক্ষকে ঢাকার উদ্দ্যেশ্যে লঞ্চঘাট ত্যাগ করতে নির্দেশ দেন। এসময় আইন শৃঙ্খলা রক্ষায় সহায়তা করেন নৌ-পুলিশ এবং পুলিশের সদস্যরা। জনসাধারনের ঈদ পরবর্তী যাত্রাকে আরামদায়ক ও নিরাপদ করতে বরিশাল জেলা প্রশাসনের এই মনিটরিং কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here