Want create site? Find Free WordPress Themes and plugins.

মামুনুর রশীদ : সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোল চত্বরে পুলিশের সিগনাল অমান্য করে ঢাকাগামী একটি পিকআপ পুলিশের তাড়া খেয়ে টোল না দিয়ে বেড়িয়ার ভেঙে সেতু পার হওয়ার ঘটনা ঘটেছে। পুলিশ পিছু নিয়ে মহাসড়কের ভুঁইয়াপুর লিংক রোড এলাকা থেকে গাড়ি আটক করলেও গাড়ির চালকসহ তিনজন পালিয়ে গেছে বলে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশ জানিয়েছে।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশ পিকআপটি আটক করে। আটককৃত পিকআপে ১৫টি তেলের খালি ড্রাম পাওয়া যায়। তবে পুলিশের এই গাড়ি আটককে কেন্দ্র করে নানা কৌতুহলের সৃষ্টি হয়েছে। অভিযোগ উঠেছে মাদক সহ পালাতে গিয়ে এ ঘটনা ঘটেছে। তবে কোন অবৈধ জিনিস পাওয়া যায়নি।

পুলিশ জানান, বঙ্গবন্ধু সেতুর পশ্চিম গোলচত্বরে এলাকায় বিভিন্ন পরিবহনে তল্লাশির জন্য পুলিশের চেকপোষ্ট বসানো হয়। এসময় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি মিনি পিকআপকে (ঢাকা মেট্রো ন-১৮-৯৭৫৮) পুলিশ সিগনাল দেয়। তখন গাড়ির চালক সিগনাল অমান্য করে সেতুতে টোল না দিয়ে বেড়িয়ার ভেঙে সেতু পার হয়ে পালানোর চেষ্টা করে। পরে ওই গাড়িটি ধরতে পুলিশের দুইটি মোটরসাইকেল ও টহলরত গাড়ি পিছু নেয়। পিকআপটি ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ভুঁইয়াপুর লিংঙ্করোড দিয়ে কালিহাতী উপজেলার তাঁতিহারা এলাকায় পৌছে গাড়ি রেখে চালকসহ গাড়ির তিনজন পালিয়ে যায়।

পরে পুলিশ গাড়ি আটক করে সেতু পশ্চিম থানায় নিয়ে আসে। এরপর গাড়িতে তল্লাশি চালিয়ে ১৫টি তেলের খালি ড্রাম পাওয়া যায়।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here