#

বরিশাল মহানগর আওয়ামী লীগের সদস্য ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাঙালি স্বাধীন হতো না। তার অবদান কোনদিন ভোলার মতো না, কিন্তু দুঃখের বিষয় অসময়ে এদেশের মানুষ তাকে হারিয়েছে। ঘাতকরা স্বপরিবারের তাকে হত্যা করেছিলেন কিন্তু বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে পৌঁছেছে।

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতিয় শিশু দিবস উপলক্ষে বরিশাল সদর উপজেলার টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের চরকেউটিয়া গ্রামবাসির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মোনাজাতে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

 

বরিশাল সদর আসন থেকে আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যাশী এম এম জাকির হোসেন আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ দেশে যত উন্নয়ন হয়ে তার মধ্যে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে দক্ষিণাঞ্চলে। আমরা পদ্মা সেতু পেয়েছি, আমরা পায়রা সেতু, শেখ ফজিলাতুন্নেছা মুজিব সেতু সহ অসংখ্য সেতু ও সড়ক পেয়েছি। ঢাকা থেকে এখন সেই কুয়াকাটা পর্যন্ত সড়কপথ দৃশ্যমান হয়েছে, যার সবকিছুই সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।

 

বিশিষ্ট সমাজসেবক সামছুল আলম মাষ্টারের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন ইউপি সদস্য সোহাগ মল্লিক।

 

শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

 

এসময় বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিলের সাধারন সম্পাদক রিপন হাওলাদার, বরিশাল ফটো সাংবাদিক পরিষদের সভাপতি কামরুজ্জামান জুয়েল, গ্লোবাল টেলিভিশনের বরিশাল প্রতিনিধি মজিবর রহমান নাহিদ, বাংলাদেশের আলোর ব্যুরো প্রধান এইচ আর হীরা, সাংবাদিক শাহ পরান সুজনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন