Want create site? Find Free WordPress Themes and plugins.

ফ্রান্সে প্রবাসী বাংলাদেশিদের সর্ব বৃহৎ সংগঠন বরিশাল বিভাগীয় কমিউনিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান জাঁকজমকপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। বাংলাদেশ, লন্ডন ও প্যারিসের জনপ্রিয় শিল্পীদের মনোমুগ্ধকর পরিবেশনা উপভোগ করেন আগত অতিথিরা।

রোববার প্যারিসের পোর্ট দো পন্থার গির্জার হলে ফ্রান্স প্রবাসী বরিশালবাসী ছাড়াও কমিউনিটির বিভিন্ন স্তরের শ্রেণি পেশার মানুষের অংশগ্রহণ করেন। শুরুতে কোরআন থেকে তেলোয়াত এবং জাতীয় সংগীত পরিবশেন করা হয়।

আলোচনা সভায় সংগঠনের সভাপতি ওবায়দুল ইসলাম রিয়াদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মনিরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন আয়েবা মহাসচিব কাজী এনায়েত উল্লাহ। বিশেষ অতিথি ছিলেন তুলজ বাংলাদেশি কমিউনিটির প্রেসিডেন্ট ফখরুল আকম সেলিম, ফ্রান্স আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এস এ সহিদ তাহের, ফ্রান্স বিএনপির সাধারণ সম্পাদক এম এ তাহের।

jagonews24

বক্তারা আঞ্চলিকতার ঊর্ধ্বে থেকে কমিউনিটি উন্নয়নে ভূমিকা রাখার আহ্বান জানান। এ সময় বক্তব্য দেন সংগঠনের সাবেক সভাপতি মোতালেব খান, প্রধান উপদেষ্টা এনামুল হক খান স্বপন, উপদেষ্টা আমিনুর রহমান ফারুক, সোহরাব ভূইয়্যা, কাজী শামীম উচছাস, রিকন দেওয়ান মনা, কামাল শিকদার, সিদ্দিক খান, শামীম রহমান শাওন, শফিকুল ইসলাম শামীম, রফিকুল ইসলাম নবীন, এনামুল হক অপু, মোস্তফা কামালসহ কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতারা।

দ্বিতীয় পর্বে ইশরাত জাহান লুসি, সিদ্দিক খান ও হিমেলের সঞ্চালনায় বাংলাদেশ, লন্ডন এবং স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক সন্ধ্যা উপভোগ করেন আগত অতিথিরা।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here