Want create site? Find Free WordPress Themes and plugins.

অফিসে প্রত্যেককে সন্তানের ছবি ঝোলাতে বললেন ইউক্রেনের নবনির্বাচিত প্রেসিডেন্ট ভ্লাদিমির জেলেনস্কি। দেশের দায়িত্ব গ্রহণ করেই এক স্বাগত বক্তব্যে এমনটাই বলেন তিনি। জর্জিয়ার সংবাদমাধ্যম ফার্স্ট চ্যানেল জানায়, গত ২০ মে সোমবার আনুষ্ঠানিকভাবে জেলেনস্কি ইউক্রেনের প্রেসিডেন্টের দায়িত্ব গ্রহণ করেন। এর আগে ২১ এপ্রিল নির্বাচনে বিপুল ভোটে দেশটির প্রেসিডেন্ট নির্বাচিত হন দেশটির জনপ্রিয় এ কমেডিয়ান।

অভিষেক অনুষ্ঠানে উপস্থিত উচ্চপদস্থ কর্মকর্তাদের উদ্দেশে জেলেনস্কি বলেন,  “প্রেসিডেন্ট কোনো আইকনিক চরিত্র নন। তার ছবি অফিসে ঝোলানোর কিছু নেই। সেখানে প্রেসিডেন্টের বদলে নিজের সন্তানদের ছবি ঝুলিয়ে রাখুন। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগেই সন্তানদের ছবির দিকেই তাকিয়ে নিন।”

তিনি বলেন, “আমি চাই না আমার কোনো প্রতিকৃতি আপনাদের অফিসে ঝুলে থাকুক। প্রেসিডেন্ট কোনো ধরনের আদর্শ হতে পারে না। তার স্থলে নিজেদের সন্তানের ছবি ঝুলিয়ে রাখুন।”

এ কমেডিয়ান আরও বলেন, “সব সম্ভাবনা দিয়েই আমরা দেশকে গড়ব। সেখানে আইনের চোখে সবাই সমান হবে। সততা ও স্বচ্ছতার মধ্য দিয়েই শাসনকাজ চলবে। এটি বাস্তবায়ন করতে জনগণের শাসনই আমাদের প্রয়োজন, যারা জনগণের জন্য কাজ করবে।”

এর আগে নির্বাচনে বিজয়ের পর জনগণের উদ্দেশে বলেছিলেন, “আমি কখনো আপনাদের বিশ্বাসের অমর্যাদা করব না।” রাজনীতিতে নতুন আসা ৪১ বছর বয়সী জেলেনস্কি বিদ্রূপাত্মক টেলিভিশন সিরিজ ‘সার্ভেন্ট অব দ্য পিপল’-এর জনপ্রিয় অভিনেতা। এই সিরিজে জেলেনস্কির চরিত্রটি আকস্মিকভাবে ইউক্রেনের প্রেসিডেন্ট হয়ে যায়।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here