Want create site? Find Free WordPress Themes and plugins.

অনলাইন ডেস্ক : ৩৫ ঘণ্টা পর ডুবে যাওয়া ট্রলার থেকে উদ্ধার করা হয়েছে নিখোঁজ দুই শ্রমিকের লাশ। কোস্টগার্ড, কলাপাড়া, বরিশাল ফায়ার সার্ভিস ও স্থানীয় ডুবুরি দলের সহায়তায় রোববার (১০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় লাশ দুটি উদ্ধার হয়। তবে ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করা যায়নি।

নিহত শ্রমিক সাইফুল ও নুর ইসলামের মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। তাদের দুজনের বাড়ি কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়নের বাইনতলা গ্রামে।

এ ঘটনায় ডুবে যাওয়া ট্রলারের মালিক নিজাম শরীফ বাদী হয়ে বাল্কহেডের সাত কর্মচারীর নামে রোববার সকালে কলাপাড়া থানায় মামলা করেছেন। আর সেই মামলায় বাল্কহেড কর্মচারী নুরুজ্জামান, আফজাল হোসেন ও এনামুল হককে গ্রেফতার করেছে পুলিশ। বাল্কহেডটিও জব্দ করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা কলাপাড়া থানার এসআই বিল্পব মিস্ত্রি জানান, বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এর আগে পটুয়াখালীর কলাপাড়া থেকে গলাচিপা যাওয়ার পথে দেবপুর লঞ্চঘাট সংলগ্ন রাবনাবাদ নদীতে শুক্রবার রাত সাড়ে ১০টায় বালুবোঝাই বাল্কহেডের ধাক্কায় ৭ শ্রমিক নিয়ে ইটবোঝাই ট্রলারটি ডুবে যায়। এতে দুই শ্রমিক নিহত হন।

কলাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুল হোসেন জানান, ইট পড়ে ট্রলারের রুমের দরজা আটকে থাকায় উদ্ধার কাজে দেরি হচ্ছে। এছাড়া ঠান্ডার কারণেও তাদের উদ্ধার কাজে কিছুটা বিলম্ব হয়েছে।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here