Want create site? Find Free WordPress Themes and plugins.

খাদ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্য করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, আপনারা আগে যে দুর্নাম করেছেন তা আর করবেন না। খাদ্য মন্ত্রণালয়ে কোনো ধরনের দুর্নীতি কিংবা অনিয়ম বরদাশত করব না।

 

তিনি বলেন, দুর্নীতি করলে কাউকে ছাড় দেয়া হবে না। কৃৃষকদের হয়রানি বন্ধ করুন। কৃষকরা যাতে কোনোভাবে হয়রানির শিকার না হয় সেদিকে লক্ষ্য রেখে ধান সংগ্রহ করতে হবে।

 

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আমন ধান সংগ্রহ-২০২০ উপলক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

খাদ্যমন্ত্রী বলেন, কৃষকদের ধানের ন্যায্যমূল্য নিশ্চিত করতে সারাদেশে ২০০টি স্টিলের মিনি পেডি সাইলো (ধান সংরক্ষণের বিশেষ ব্যবস্থা) নির্মাণ করতে যাচ্ছে সরকার। কৃষকের কাছ থেকে সরাসরি ধান কিনে এসব সাইলোতে সংরক্ষণ করা হবে। প্রতিটি সাইলোতে ৫০০০ টন করে ধান ২-৩ বছর পর্যন্ত সংরক্ষণ করা যাবে। ফলে কৃষকরা ভেজা ধান সরাসরি গুদামে সরবরাহ করতে পারবেন।

 

পটুয়াখালীর জেলা প্রশাসক (ডিসি) মতিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাদ্য সচিব ড. নাজমানারা খানুম, জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর, সাধারণ সম্পাদক ভিপি আবদুল মান্নান, পৌর মেয়র মহিউদ্দিন আহমেদ ও পটুয়াখালী চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি খন্দকার ফরহাদ জামান বাদল প্রমুখ।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here