Want create site? Find Free WordPress Themes and plugins.
পাপ্পু সাহাঃ- গনপ্রজাতন্রী বাংলাদেশের সরকারের স্বাস্থ্য অধিদপ্তর এবং স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয় কর্তৃক উপজেলা জি, আর,এম,পি রেফ্রিসার্স কোর্স প্রশিক্ষণ pharmacy development Foundation  পল্লী স্বাস্থ্য সেবার মান উন্নয়নের লক্ষ্যে আজ সকাল দশ ঘটিকায় আয়োজিত  ডিজিটাল বাংলাদেশ ভিশন ২০৩১ সামনে রেখে  “সবার জন্য স্বাস্থ্য” ফার্মেসী পল্লী চিকিৎসকদের পেশাজীবি একটি অরাজনৈতিক সংগঠন দাকোপ উপজেলা ফার্মেসী পল্লী চিকিৎসকদের সমন্বয়ে ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির ঘোষণাদেন উক্ত সংগঠনের মহা-সচিব মোঃ সোনাম উদ্দিন(সোহেল) বিশেষ অতিথি ছিলেন ভি.ডাক্তার এনামুল
কবির(সহ-সভাপতি বাগেরহাট জেলা) ডা.নাসিম বিল্লাহ রামপাল উপজেলা পল্লী উন্নয়ন সম্পাদক।
দাকোপে পল্লী চিকিৎসকদের পেশাজীবি সংগঠনের আহবায়ক কমিটির উপদেষ্টা নির্বাচিত হয় বিজয় টিভি সাংবাদিক দাকোপে রিপোর্টাস ক্লাবের সভাপতি অনিমেষ বিশ্বাস,ও দাকোপ রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাদক পাপ্পু সাহা,পল্লী চিকিৎসক বাকের আহম্মেদ সভাপতি ও মিজানুর রহমানকে সাধারণ সম্পাদের দায়িত্ব দিয়ে ৭ সদস্য আহবায়ক কমিটির ঘোষণাদেন।
আহবায়ক কমিটির সদস্য নির্বাচিত হয়  গোবিন্দ রায়,জয়দেব পাল,কৃষ্ণপদ মন্ডল,মিঠুন,শুভাশীস মন্ডল, অনুপ মন্ডল, উক্ত সভায় উপস্থিত ছিলেন সাংবাদিক রুমান আহমেদ,বশির গাজীসহ আরো অনেকে।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন গ্রামের মানুষের সাস্থ্য সেবার মান উন্নয়েন পল্লী চিকিৎসকদের গুরুত্ব অপরিসীম বাংলাদেশ সরকার সাস্থ্য সেবায় গুরুত্ব দিয়েছেন। সেই লক্ষে আমাদেরও সঠিক  সেবা জনগনকে দিতে হবে। আমাদের স্লোগান হচ্ছে “নিজের পরিবারকে যে  সেবা দিব অন্য রুগীকে সেই একই সেবা দিব”।
Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here