Want create site? Find Free WordPress Themes and plugins.

ঈদে শাকিবের ‘পাসওয়ার্ড’ ছবির পাশাপাশি সাফটা চুক্তির মাধ্যমে দেশে মুক্তি পাওয়ার কথা ছিল কলকাতার ছবি ‘শুরু থেকে শেষ’। এই ছবিতে দীর্ঘ দুই বছর পর জুটি বেঁধে অভিনয় করেছেন জিৎ ও কোয়েল মল্লিক। ঈদে মুক্তি পায়নি ছবিটি। তবে শিগগিরই মুক্তি পাবে। এ মাসেই ঢাকাসহ দেশের বিভিন্ন সিনেমা হলে দেখা যাবে জিৎ-কোয়েলকে।

বাংলাদেশের সেন্সর বোর্ডে জমা পড়া ছবিটি আজ বুধবার সেন্সর বোর্ডে দেখা হচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ডের সদস্য প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু।

জিৎ-কোয়েলের ‘শুরু থেকে শেষ’ ছবিটি ১৯ জুলাই সারাদেশে মুক্তি পাবে বলে জানিয়েছেন ছবির আমদানিকারী প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। তিনি বলেন, ‘ছবিটির সেন্সরের অপেক্ষায় আছি আমরা। ছবির মুক্তির তারিখও নির্ধারণ করেছি। সবকিছু ঠিক থাকলে ১৯ জুলাই সারাদেশে মুক্তি পাবে ছবিটি।’

এ ছবির মাধ্যমে দুই বছর পর জুটি হয়েছেন জিৎ-কোয়েল। এর আগে এই জুটিকে ২০১৭ সালে পর্দায় একসঙ্গে দেখা গিয়েছিল রাজা চন্দের ‘বেশ করেছি, প্রেম করেছি’ ছবিতে। দীর্ঘ বিরতির পর প্রিয় জুটিকে এক সিনেমায় দেখতে আগ্রহের শেষ নেই ভক্তদের।

ছবিটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। ছবিতে জিৎকে দেখা যাবে মাহিদের চরিত্রে আর কোয়েল হয়েছেন তার পূজারিণী। অর্থাৎ মুসলিম ও হিন্দু; দুই ধর্মের মানুষের প্রেম ও সেই প্রেম নিয়ে দ্বন্দ্ব-সংঘাতের গল্প নিয়েই নির্মিত ‘শুরু থেকে শেষ’। যেখানে দেখা যাবে, ধর্মের সংঘাতে রক্তাক্ত জিৎ-কোয়েলের প্রেম।

ছবিটি প্রযোজনা করছে জিৎয়ের প্রযোজনা সংস্থা জিৎ ফিল্ম ওয়ার্কস। ছবিতে কোয়েল ছাড়াও দেখা যাবে ঋতাভরী চক্রবর্তীকে।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here