Want create site? Find Free WordPress Themes and plugins.

অনলাইন ডেস্ক// ঝালকাঠির নলছিটি উপজেলার ফেরিঘাট এলাকার আলোচিত ইয়াবা ব্যবসায়ি মনির হাওলাদারকে খুঁজছে পুলিশ। তাকে গ্রেফতার করতে মাঠে নেমেছে পুলিশের একাধিক টিম। নলছিটির আনাচে-কানাচে দফায় দফায় অভিযান চালিয়েছে পুলিশ। সম্প্রতি তার বিরুদ্ধে নলছিটি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হওয়ার পর তিনি গা ঢাকা দিয়েছেন। মনিরকে মনির নলছিটি ফেরিঘাট এলাকার মো. জলিল হাওলাদারের ছেলে।

স্থানীয়রা জানান, মনির ছিলেন একজন সাধারণ জেলে। যার কোনভাবে দিন কাটতো। ইয়াবা ব্যবসা করে অল্প সময়েই চলে যান লাখপতি বনে। চিহ্নিত ও প্রভাবশালী ইয়াবা ব্যবসায়িদের সঙ্গে তার উঠাবসা। নলছিটি ফেরিঘাট এলাকা থেকে ইয়াবা উদ্ধারের ঘটনায় মনিরের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মামলা দায়েরের পর এলাকাবাসির কাছে বিষয়টি পরিষ্কার হয়ে যায়।

তারা আরও জানান, মনিরের ইয়াবা ক্রয়-বিক্রয়ের ধরনটা একটু আলাদা। ধরাছোঁয়ার বাহিরে থাকতে সে ইয়াবা বেচাকেনা করেন মোবাইলফোনের মাধ্যমে। এ কাজের জন্য রয়েছে তার নিজস্ব প্রশিক্ষিত বাহিনী। এছাড়া সে মাঝে মাঝে রুট পরিবর্তন করে মাছ ধরার ট্রলার ব্যবহার করেও ইয়াবা আনতো ।

মনিরের ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আজিজুর রহমান বলেন, গত ২ ফেব্রুয়ারি রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে মাদক বিক্রয়ের জন্য মনির ফেরির পল্টুনে অবস্থান করছিল। এসময় নলছিটি থানার এসআই রাসেল মোল্লা পুলিশের একটি টিম নিয়ে ওই এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মনির একটি সাদা পলিথিনে মোড়ানো ১২ পিস ইয়াবা ফেলে কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় এসআই রাসেল মোল্লা বাদি হয়ে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন।

এসআই আব্দুল আজিজ আরো বলেন, মনির চিহ্নিত ইয়াবা ব্যবসায়ি। তাকে গ্রেফতারে অভিযান চলছে। মাদকের ব্যাপারে পুলিশ কাউকে ছাড় দিবে না।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here