Want create site? Find Free WordPress Themes and plugins.

হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দূর্গোৎসবের মহানবমীর দিনে ঝালকাঠির বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম।

সোমবার রাতে তিনি ঝালকাঠি শহরের ফায়ারসর্ভিস মোড়স্থ মদন মোহন আখড়া বাড়ি মন্ডপ, পাবলিক হরিসভা মন্ডপ এবং পৌরসভাস্থ হরিসভা মন্ডপ পরিদর্শন করেন।

এসময় ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, স্বাচিপ সভাপতি অধ্যাপক ডাক্তার অসীম কুমার সাহা, অতিরিক্ত পুলিশ সুপার এমএম মাহমুদ হাসান, সহকারী পুলিশ সুপার মো. মাসুম বিল্লাহ, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক তরুন কর্মকারসহ হিন্দু ধর্মীয় নেতার উপস্থিত ছিলেন।

জেলা শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনের সময় ডিআইজি পূজা উদযাপন পরিষদের নেতা ও দর্শনার্থীদের সাথে কথা বলেন এবং তাদের কাছে পূজার সার্বিক পরিস্থিতি সম্পর্কে খোঁজ খবর নেন।

পরিদর্শন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে ডিআইজি মো. শফিকুল ইসলাম বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশে বাঙালি হিন্দুদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। সকলে মিলে এ উৎসবকে শান্তিপূর্ণভাবে উদযাপন করা হয়। ধর্মীয় উপাসনা যার যার ধর্মে আলাদাভাবে পালন করা হলেও উৎসবে সাবাই অংশ নেন।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here