#

বার বার ভক্তদের হাতে হেনস্থার শিকার বলিউড তারকারা। ‘জুড়ুয়া টু’-এর ট্রেইলার মুক্তির অনুষ্ঠানে গিয়ে এবার হেনস্তার শিকার হলেন জ্যাকুলিন ফার্নান্ডেজ।

কয়েক দিন আগেই মুম্বাইয়ে প্রকাশ্য রাস্তায় ছয় তরুণ ভক্তের অভব্য আচরণের শিকার হয়েছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ। তার গাড়ি আটকে গাড়ির বনেট ও কাচে ধাক্কা দিয়েছিল অভিযুক্তেরা। এবার জ্যাকলিনও শিকার তেমনই অপ্রীতিকর ঘটনার।

মিড ডে’র খবর অনুযায়ী, জ্যাকলিনের আসন্ন ছবি ‘জুড়ুয়া টু’-এর ট্রেইলার লঞ্চ ছিল সে দিন। সঙ্গে দুই সহ-অভিনেতা বরুণ ধবন ও তাপসী পান্নুও ছিলেন। একটি প্রতিযোগিতার আয়োজন হয়েছিল সে দিন।

৫০ জোড়া যমজ ভক্ত উপস্থিত হয়েছিলেন মুম্বাইয়ের একটি সিনেমা হলের ফ্যানজোনে। বিজয়ীরা ছবির তিন তারকার সঙ্গে ছবি তোলার ও কথা বলার সুযোগ পেয়েছিলেন। অভিযোগ, সেখানেই দুই ভক্ত জ্যাকলিনের সিকিউরিটিদের উপেক্ষা করে তার দিকে এগিয়ে যায়। কার্যত জোর করে তার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করে। এতটাই তারা অভব্য ব্যবহার করতে শুরু করেন যে, অস্বস্তিতে পরে যান নায়িকা।

যদিও বরুণ ধবন ও সিকিউরিটিরা মিলে ওই দুই অভিযুক্তকেই সেই ফ্যানজোন থেকে বের করে দেয়। কিছু সময়ের জন্য অনুষ্ঠান বন্ধ থাকলেও, পরে জায়গা বদলে একটি হোটেলে বাকি অনুষ্ঠান করা হয়।

Facebook Comments

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন