Want create site? Find Free WordPress Themes and plugins.

বিশ্ব ভালোবাসা দিবসে জাফরীন সাদিয়ার গল্পে থাকছে দুইটি নাটক ‘প্রাইসলেস’ ও ‘এন অ্যাফেয়ার’। প্রাইসলেস নাটকটি পরিচালনা করেছেন নির্মাতা গোতম কৈরী ও এন অ্যাফেয়ার নাটকটি পরিচালনা করেছেন হাসান রেজাউল।

এরমধ্যে প্রাইসলেস নাটকটির চমক হলো এই নাটকে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন আলোচিত অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও তার বোন ইফফাত রশীদ মিশৌরী। এই নাটকটিতে মিথিলার বিপরীতে দেখা যাবে ইরফান সাজ্জাদকে। আলফা আই প্রযোজনা সংস্থার অধীনে নাটকটি প্রযোজনা করেছেন শাহরিয়ার শাকিল।

সাদিয়া জানান, জীবন মানেই প্রাইসলেস এই নাটকের মূল উপজীব্য এটাই। নাটকটিতে মিথিলাকে দেখা যাবে দুইটি ভিন্ন চরিত্রে। ৩০ বছর সময়ের ব্যাবধানে একটা মেয়ের ভালোবাসার কিছু মুহূর্ত যা আজীবন প্রাইসলেস হয়ে আছে তার মনে। বৃহস্পতিবার এন টিভিতে রাত ৮টা ৪০ মিনিটে প্রচারিত হবে নাটকটি।

অন্যদিকে ‘এন অ্যাফেয়ার’ নাটকটিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও সারিকা।

সাদিয়া ‘এন অ্যাফেয়ার’ নাটকটি নিয়ে বলেন, ‘অহংকার, জেদ, কে আগে কে পরে এসব নিয়ে আমাদের প্রতিনিয়ত একটা অদেখা প্রতিযোগিতা। আমরা ভুলে যাই আমরা কিসের আশায় ছুটছি। ভালোবাসার মানুষটাকে হারিয়ে ফেলি তখন বুঝতে পারি কি সেই শূন্যতা। এন অ্যাফেয়ার সেরকম একটা শূন্যতার গল্প।’

‘ভালোবাসি শুধু তোমায়’ শিরোনামে একটি গানও থাকছে ‘এন অ্যাফেয়ার’ নাটকটিতে। গানটির সংগীত আয়োজন করেছেন পিরান খান ও ইশতিয়াক হোসাইন। গানের কথা লিখেছেন জাফরীন সাদিয়া।

নাটকটি এনটিভিতে প্রচারিত হবে আগামীকাল বৃহস্পতিবার রাত ১১টা ১০ মিনিটে। এরপর নাটকটি দেখা যাবে প্রযোজযনা প্রতিষ্ঠান জাফরীন ষ্টুডিও এর নিজস্ব ইউটিউব চ্যানেলে। নাটকটি যৌথভাবে প্রযোজনা করেছেন মিশকাত আনজুম চৌধুরী ও জাফরীন সাদিয়া।

জাফরীন সাদিয়ার গল্পে নির্মিত উল্লেখযোগ্য অন্য নাটকগুলোর মধ্যে আছে- মনে প্রাণে, পরশ রাজকুমার, প্রেমছবি, ওয়ান্স, ভালোবাসি আজও, বিলাভড, মনজুড়ে প্রভৃতি। লন্ডন ডিসাইন হাউস ও জাফরীন ষ্টুডিও এর কর্ণধার তিনি।

সাদিয়া সিনেমা ও নাটকে গ্রাফিক্স, স্পেশাল এফেক্টস এর কাজ করেন ২০০৯ সাল থেকে। তার ডিজাইন করা উল্লেখযোগ্য কিছু সিনেমার পোস্টার হলো পোড়ামন, পূর্ণ দৈর্ঘ প্রেম কাহিনী, ওয়ার্নিং, ছুঁয়ে দিলে মন, অগ্নি, পিঁপড়াবিদ্যা, কিস্তিমাত, ঢাকা এটাক, দবির সাহেবের সংসার, হানিমুন প্রভৃতি ইত্যাদি। এছাড়া নিয়মিত নাটক লিখছেন ও নাটকের পোস্টার ডিজাইন করেছেন।

আগামীতে তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘জাফরীন ষ্টুডিও’ এর অধীনে ডিজিটাল মিডিয়ার জন্যে আরো অনেক কাজ করার ইচ্ছা প্রকাশ করলেন। লন্ডন এ কিছু শর্টফিল্মের চিত্রনাট্য কাজ করছেন। আগামীতে ওয়েবসিরিজ নির্মাণেরও পরিকল্পনা করছেন বলে জানিয়েছেন তিনি।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here