Want create site? Find Free WordPress Themes and plugins.

খুলনার রূপসা ব্রিজ এলাকায় গতকাল রোববার রাতে সড়ক দুর্ঘটনায় নিহত গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকসহ ছাত্রলীগ ও যুবলীগের পাঁচ নেতার দাফন সম্পন্ন হয়েছে। সোমবার বাদ জোহর স্থানীয় শেখ মনি স্টেডিয়ামে জানাজা শেষে নবীনবাগ, গেটপাড়া পৌরকবরস্থান ও ডুমদিয়া গ্রামে তাদের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

নিহত জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হাসান বাবু ও সদর থানা যুবলীগের সহ-সভাপতি সাদিকুল আলমকে নবীনবাগ পৌর কবরস্থান, ছাত্রলীগ নেতা গাজী ওয়ালিদ মাহমুদ উৎসব ও সাজু আহমেদকে গেটপাড়া পৌর কবরস্থান এবং আনিমুল ইসলাম গাজীকে তার গ্রামের বাড়ি সদর উপজেলার ডুমদিয়ায় পারিবরিক কবরস্থানে দাফন করা হয়।

গতকাল রোববার বন্ধু সাদিকের নতুন কেনা প্রাইভেটকারে করে খুলনায় ঘুরতে যান পাঁচ বন্ধু। রাত পৌনে ১২টার দিকে খুলনা থেকে গোপালগঞ্জের উদ্দেশে ফেরার পথে রূপসা ব্রিজের কাছে লবণচরা এলাকায় পৌঁছালে একটি সিমেন্ট বোঝাই ট্রাকের সঙ্গে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন ওই পাঁচ বন্ধু।

নিহতদের জানাজায় জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, পুলিশ সুপার মুহাম্মদ সাঈদুর রহমান খান, জেলা পরিষদের প্রশাসক চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলী খানসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ গোপালগঞ্জের সহস্রাধিক মানুষ অংশ নেন।

এদিকে এ ঘটনায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি, মুহাম্মদ ফারুক খান এমপি, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, এফবিসিসিআই’র সিনিয়র সহ-সভাপতি শেখ ফজলে ফাইম, যুবলীগের কেন্দ্রীয় নেতা শেখ ফজলে নাঈম দুর্ঘটনায় নিহত পাঁচ ছাত্রলীগ ও যুবলীগ নেতার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। এছাড়াও তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here