#

কিছুদিন আগেই বাংলাদেশ থেকে কলকাতা ফিরে গেছেন রাফিয়াথ রশিদ মিথিলা। তার সঙ্গে গিয়েছেন মেয়ে আয়রাও। কিন্তু কলকাতায় পা রাখার কয়েক দিনের মধ্যেই চোখের অস্ত্রোপচারের জন্য নার্সিংহোমে যেতে হয় তাকে।

মঙ্গলবার (৬ জুলাই) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আয়রার চোখের অস্ত্রোপচারের কথা জানিয়েছেন পরিচালক সৃজিত মুখার্জি। সেই পোস্টের সঙ্গে একটি ছবিও সংযুক্ত করেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, আয়রাকে জড়িয়ে বসে রয়েছেন সৃজিত। করোনা সতর্কতায় দু’জনের মুখেই মাস্ক। ছবির বিবরণীতে সৃজিত লিখেছেন, ‘আমার রাজকন্যার চোখের অস্ত্রোপচারের জন্য অপেক্ষা করছি।’

 

এদিকে, সার্জারির জন্য অপেক্ষা করলেও আয়রার চোখে-মুখে কোনো ভয় বা দুশ্চিন্তার ছাপ নেই। সৃজিতের ক্যামেরার দিকে তাকিয়ে দিব্যি ছবি তুলেছে সে। ছবির মন্তব্য বাক্সে আয়রার দ্রুত সেরে ওঠার প্রার্থনা করেছেন অনেক ভক্ত।

তাহসান রহমান খান এবং রাফিয়াথ রশিদ মিথিলার একমাত্র মেয়ে আয়রা তেহরিম খান। ২০১৭ সালে তাহসান এবং মিথিলার বিচ্ছেদ হয়। তবে মা-বাবার সঙ্গে আয়রার সম্পর্কের কোনো পরিবর্তন ঘটেনি। দু’জনের সঙ্গেই সময় কাটায় সে। বেড়াতে যায় নানা জায়গায়। পাশাপাশি, সৃজিতের সঙ্গেও সহজ বন্ধুত্ব গড়ে উঠেছে আট বছরের আয়রার। দূরে থাকলে ফোন বা ভিডিও কলেই চলে আড্ডা-খুনসুটি। ব্যস্ত রুটিন থেকে সময় বের করে চোখের অস্ত্রোপচারের দিনেও আয়রার সঙ্গেই থাকছেন সৃজিত।

Facebook Comments

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন