Want create site? Find Free WordPress Themes and plugins.
পাপ্পু সাহা, দাকোপ, খুলনাঃ খুলনা জেলাধীন  দাকোপ উপজেলার বাজুয়া চুনকুড়ি লঞ্চঘাট মোড়ে ১২মে রবিবার সকার ১১টায় বাজুয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান উৎপল দাস এর সভপতিত্বে দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  এক সচেতনতা মূলক পথসভা করেন।
উক্ত পথসভায় উপস্থিত ছিলেন দাকোপ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকারম হোসেন, দাকোপ থানা এ এস আই মোঃ শহিদুল ইসলাম, ডিএসবি মাহবুব আলম, শেখ ইসলাম আলী, ইউপি সদস্য উত্তম রায়, তন্দ্রা রায়, জাহাঙ্গীর গাজী, বিউটি রায়, মনোহর রায়, ইউপি সচিব ননী গোপাল মন্ডল,  এনপিএস খুলনা কো-অডিনেটর ডাঃ মিজানুর রহমান, দাকোপ রির্পোটাস ক্লাবের সদস্য রোমান আহম্মেদ, বসির শেখ, পাপ্পু সাহা,  বাজুয়া ইউনিয়ন সকল গ্রাম পুলিশ বৃন্দ সহ স্থানীয় সাধারন জনগন।
দাকোপ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকারম হোসেন তার বক্তব্যে বলেন রহিঙ্গা সমস্যা দাকোপের সকল স্থানে ছড়িয়ে পরেছে। তাই আপনারা গুজবে কান না দিয়ে এবং কোথাও কোন অপৃতিকর ঘটনা দেখলেই আইন আপনারা নিজের হাতে তুলে না নিয়ে প্রশাসনকে অবহিত করুন আমরা সর্বক্ষনিক আপনাদের পাশে আছি। এবং তিনি আরো বলেন দাকোপ উপজেলার কোথাও বাল্য বিবাহ জনিত ঘটনা ঘটলে বা ঘটার আগে আমাকে অথবা ইওনো মহোদয়কে অবহিত করবেন। পুলিশ জনগনের সেবায় নিয়জিত।
ভারপ্রাপ্ত বাজুয়া ইউপি চেয়ারম্যান উৎপল দাস বলেন আমরা প্রত্যেক ওয়ার্ডে মাইকিং করে জনগনকে সচেতন করবো সেই সাথে আরো বলেন কোথাও কোন অপরিচিত কিংবা পাগোল দেখলে তাৎখনিক আপনাদের ওয়ার্ড সদস্য, গ্রাম পুলিশ অথবা আমাকে ফোন করবেন।
Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here