Want create site? Find Free WordPress Themes and plugins.

জীবন সঙ্গী প্রত্যেকের জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ। তাই সিদ্ধান্তটা নিজেকেই নিতে হয়। কিন্তু কাকে জীবন সঙ্গী করবেন? এর জন্য আগে নিজেকে ভালোভাবে চিনতে হবে। তারপর সিদ্ধান্ত নেওয়া উচিত। তবে নিজের জন্মমাসের উপরেও নির্ভর করে অনেক কিছু। জেনে নিন কোন মাসের জাতকদের জীবন সঙ্গী কেমন হবে–

জানুয়ারি: জানুয়ারির জাতকরা ক্যারিয়ার সম্পর্কে সচেতন। দ্রুত উন্নতির দিকে এগিয়ে যাওয়া তাদের লক্ষ্য। তাই এমন ব্যক্তিকেই জীবন সঙ্গী হিসেবে দরকার। নিজের লক্ষ্যে পৌঁছতে যে আপনার পাশে থাকবে, এমন কাউকেই বেছে নিন।

ফেব্রুয়ারি: ফেব্রুয়ারির জাতকরা প্রাণশক্তিতে ভরপুর। তারা চটজলদি প্রতিক্রিয়া জানান। তাই আপনার জন্ম যদি ফেব্রুয়ারিতে হয়, তাহলে এমন সঙ্গী বেছে নিন; যিনি চট করে ধৈর্য হারাবেন না। যিনি আপনার চঞ্চলতাকে সামলাতে পারবেন।

মার্চ: মার্চের জাতকরা দয়ালু। অন্যের দুঃখে এদের মন কাঁদে। যেহেতু তিনি সব সময় সবার যত্ন নেন, তাই তার সঙ্গীও এমন হওয়া দরকার।

partner

এপ্রিল: এপ্রিলের জাতকরা অস্তিত্ব সংকটে ভোগেন। তাই এমন কাউকে বেছে নিতে হবে, যে তাকে সম্মান ও মূল্য দেবে। তার আসল সত্তা খুঁজে পেতে সাহায্য করবে।

মে: তারা অনেক উচ্চাকাঙ্ক্ষী ও নিজের লক্ষ্যে স্থির। নিজের লক্ষ্যে পৌঁছতে যে স্বাধীনতা প্রয়োজন, তা তাকে দিতে পারবে এমন জীবন সঙ্গীই বেছে নিতে হবে।

জুন: তিনি খুব আবেগপ্রবণ মানুষ। সবার সঙ্গে মিশতে ভালোবাসেন। জীবনকে হাসিখুশিতে কাটাতে চান। তাই তার জীবন সঙ্গীও এমন হতে হবে।

partner

জুলাই: জুলাই মাসের জাতকরা এমন সঙ্গী বেছে নিন, যে কখনো ভালোবাসা দিতে কার্পণ্য করবে না। কারণ তার ব্যক্তিত্ব সহজেই আকর্ষণ করে।

আগস্ট: তার স্বাভাবিকভাবেই নেতৃত্ব দেওয়ার ক্ষমতা আছে। কঠিন পরিস্থিতে তিনি সিদ্ধান্ত নিতে পারেন। নিজের দায়িত্ব কখনো অস্বীকার করেন না। তার সঙ্গী যেন তার ইচ্ছা-অনিচ্ছাকে সম্মান জানাতে পারে।

সেপ্টেম্বর: তিনি পারফেকশনিস্ট। কোনো কিছুতে খুঁত সহ্য হয় না। তার এ খুঁতখুঁতে স্বভাবের সঙ্গে তাল মেলাতে পারে এমন কাউকে সঙ্গী হিসেবে বেছে নিতে হবে।

partner

অক্টোবর: তার জীবনসঙ্গী তার মধ্য থেকে সেরাটা যেন বের করে আনতে পারে। কারণ তিনি অন্যের মতামতকে বেশি গুরুত্ব দেন। তাই তার সঙ্গী যেন তাকে জীবনের সঠিক দিকনির্দেশনা দিতে পারে।

নভেম্বর: নভেম্বরের জাতকরা প্রাণপ্রাচুর্যে ভরপুর। তার এ জীবনীশক্তি যাতে সঠিক কাজে লাগে। তাই তার সঙ্গীকে সচেতন হতে হবে। কারণ তিনি অনেক সময়ই সব কাজের মধ্যে ভারসাম্য বজায় রাখতে ভুলে যান।

ডিসেম্বর: তিনি খুবই সত্ ও বিশ্বাসী। তার এমন একজনকে প্রয়োজন, যে তার পাশে থেকে সঠিক পথে পরিচালনা করতে পারবে।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here