Want create site? Find Free WordPress Themes and plugins.

এল ক্লাসিকোতে তার পা থেকে গোল আসেনি। রিয়াল মাদ্রিদও চিরপ্রতিদ্বন্দ্বি বার্সেলোনার কাছে হেরেছে ৩-০ গোলের বড় ব্যবধানে। কিন্তু ম্যাচে পারফরম্যান্স ছিল নজরকাড়া। তিনি পরাজিত দলের ভিনিসিয়াস জুনিয়র।

ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের মাঝে যেন ‘নতুন’ ক্রিশ্চিয়ানো রোনালদোর খোঁজ পেয়েছে রিয়াল। সেই রোনালদো, যিনি জুভেন্টাসে চলে যাওয়ার পর বড় ধরণের শূন্যতা তৈরি হয়েছে লস ব্লাঙ্কোসদের।

গত রাতে বার্সেলোনার বিপক্ষে ম্যাচে ৮১ মিনিট পর্যন্ত মাঠে ছিলেন ভিনিসিয়াস জুনিয়র। এই সময়ের মধ্যে প্রতিপক্ষের রীতিমত ঘাম ঝরিয়ে ছেড়েছেন ফ্ল্যামেঙ্গোর সাবেক ফরোয়ার্ড। তাকে থামাতে গিয়ে বার কয়েক মাটিতে পড়ে যেতেও দেখা যায় বার্সা ডিফেন্ডার জেরার্ড পিকেকে।

এর মধ্যে কমপক্ষে দুইবার গোল করার নিশ্চিত সুযোগ তৈরি করে দিয়েছিলেন ভিনিসিয়াস। সেটা কাজে লাগাতে পারেননি করিম বেনজেমা আর সার্জিও রেগুইলন।

নিজেও বার কয়েক শট নিয়েছিলেন। কখনও বার্সা গোলরক্ষক বুদ্ধিমত্তায় সামলে নিয়েছেন। কখনও বা একটুর জন্য পোস্ট ঘেঁষে চলে গেছে। তাই গোল আর পাওয়া হয়নি।

ফুটবল লেখক ডরমেট করিগানের বিশ্লেষণ, ম্যাচে রিয়ালের ২৮ নাম্বার জার্সিধারী ভিনিসিয়াস ৬টি শট নিয়েছেন। এর মধ্যে কয়েকটি সত্যিই গোল হওয়ার মতোই ছিল। ভাগ্য খারাপ বলেই হয়নি।

মার্কার ফুটবল সাংবাদিক ইউয়ন ম্যাকটিয়ার সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে লিখেছেন, ‘মনে রাখবেন, ক্রিশ্চিয়ানো রোনালদোও কিন্তু ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে প্রথম কয়েক বছর সেভাবে গোল পাননি। ভিনিসিয়াস ভালো করবে এবং সেটা বিধ্বংসী রূপেই।’

ম্যাকটিয়ারের ভবিষ্যতবাণীটা একেবারে ফেলে দেয়ার মতো নয় কিন্তু। ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে প্রথম ৪০ ম্যাচে তরুণ রোনালদো করেছিলেন মাত্র ৬ গোল। সেই রোনালদোই পরে হয়ে উঠেন বিশ্ব তারকা।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here