#

যথাযোগ্য মর্যাদায় সারা দেশে ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এসএম নজরুল ইসলামের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। দিনব্যাপী নানা আয়োজনের মধ্যে ছিল কবর জিয়ারত, কোরআন খতম, দোয়া মাহফিল, আলোচনা সভা প্রভৃতি। এসব আয়োজনে এসএম নজরুল ইসলামের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

টাঙ্গাইলে মরহুম এসএম নজরুল ইসলামের গ্রামের বাড়ি, গাজীপুরে ওয়ালটন হেড কোয়ার্টার, রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিস, মিরপুরে ওয়ালটন কমপ্লেক্সসহ সারা দেশের ওয়ালটন প্লাজা, ডিস্ট্রিবিউটর শোরুম এবং মার্সেল শোরুমে এসএম নজরুল ইসলামের পঞ্চম প্রয়াণ দিবস উপলক্ষে বিশেষ দোয়া মাহফিল ও মোনাজাতের আয়োজন করা হয়।

উল্লেখ্য, এসএম নজরুল ইসলাম ২০১৭ সালের ১৭ ডিসেম্বর ৯৩ বছর বয়সে ইন্তেকাল করেন। তিনি ১৯২৮ সালের ৭ মে টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর গ্রামে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। এসএম নজরুল ইসলাম বাংলাদেশের ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স, হোম অ্যান্ড কিচেন অ্যাপ্লায়েন্স ও ডিজিটাল ডিভাইস পণ্য উৎপাদন শিল্পের পথিকৃৎ। তিনি এবং তার সন্তানদের সুযোগ্য নেতৃত্ব ও পরিচালনায় ওয়ালটন আজ বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় ব্র্যান্ড। দেশের গণ্ডি পেড়িয়ে বিশ্বজুড়ে ওয়ালটনের সুনাম ও পণ্য ছড়িয়ে পড়ছে।

এসএম নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে সারা দেশে অনুষ্ঠিত দোয়া মাহফিলের কিছু খণ্ডচিত্র নিচে তুলে ধরা হলো-

 

রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিস
শনিবার বিকেলে (১৭ ডিসেম্বর, ২০২২) বসুন্ধরা আবাসিক এলাকায় ওয়ালটন করপোরেট অফিসে এসএম নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন প্রয়াত চেয়ারম্যানের সেজো ছেলে ওয়ালটন গ্রুপের পরিচালক এসএম আশরাফুল আলম এবং ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) গোলাম মুর্শেদ।

করপোরেট অফিসে কর্মরত ওয়ালটন পরিবারের পাঁচ শতাধিক সদস্য এ আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশ নেন।

 

গাজীপুরের ওয়ালটন হেড কোয়ার্টারে দোয়া মাহফিল

গাজীপুরের ওয়ালটন হেড কোয়ার্টার
গাজীপুরের কালিয়াকৈরে ওয়ালটন হেড কোয়ার্টারেও অনুষ্ঠিত হয় বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল। সেখানে কর্মরত ওয়ালটন পরিবারের সহস্রাধিক সদস্য এতে অংশ নেন।

 

টাঙ্গাইলের গোসাই জোয়াইর
সকাল ১০টায় গ্রামের বাড়ি গোসাই জোয়াইর পারিবারিক কবরস্থানে এসএম নজরুল ইসলামের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান। এর আগে আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা সভায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ নেন।

গোসাই জোয়াইরে আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল

 

এছাড়াও সারা দেশের ওয়ালটন সার্ভিস পয়েন্ট, ওয়ালটন প্লাজা, ডিস্ট্রিবিউটর ও ডিলার শোরুম, মার্সেল শোরুমসহ প্রায় ২০ হাজার সেলস আউটলেটের উদ্যোগে এস এম নজরুল ইসলামের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন