Want create site? Find Free WordPress Themes and plugins.

টেলিকম সেক্টরে সেবার মানে কোনো ছাড় দেয়া হবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও আইসিটি মন্ত্রী মোস্তাফা জব্বার। তিনি অপারেটরদের কাছে দাবি তোলেন, ‘এক দেশ এক রেট’ হতে হবে। গ্রামাঞ্চলে জন্ম নেওয়া তো কারও অপরাধ নয়। তাহলে একই সেবা নিয়ে তাদের কেন বেশি বিল দিতে হবে? ফলে সবাই যেন সমান সুবিধা পান সেটা নিশ্চিত করতে হবে।

গতকাল মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে টেলিকম রিপোর্টার্স নেটওয়ার্ক- টিআরএনবি আয়োজিত ‘ডিজিটাল সেবায় ট্রান্সমিশন নেটওয়ার্ক, বর্তমান ও ভবিষ্যত্’ শীর্ষক গোলটেবিল বৈঠকে মন্ত্রী এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি মুহাম্মদ জাহিদুল ইসলাম সজলের সভাপতিত্বে বৈঠকে বিশেষ অতিথি ছিলেন বিটিআরসি চেয়ারম্যান জহুরুল হক। অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক সমীর কুমার দে। আলোচনায় অংশ নেন ফাইবার অ্যাট হোমের চেয়ারম্যান মইনুল হক সিদ্দিকী, সামিট কমিউনিকেশনের সিইও আরিফ আল ইসলাম, গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান, আইএসপিবির সভাপতি আমিনুল হাকিম, এমটবের সাবেক সেক্রেটারি জেনারেল টিআইএম নুরুল কবির প্রমুখ।

জব্বার বলেন, দেশের প্রতিটি গ্রামকে ডিজিটাল গ্রামে পরিণত করাই বর্তমান সরকারের লক্ষ্য। তিনি টেলিযোগাযোগ সেবার গুণগত মান নিশ্চিত করার প্রয়োজনে ভর্তুকি দিতে হলেও সরকার তা বিবেচনা করবে বলে মত দেন। তিনি বলেন, সরকার কারও উপর কিছু চাপিয়ে দিতে চায় না। কিন্তু গ্রাহক সেবার গুণগত মান নিশ্চিত করা হবে। এক্ষেত্রে সরকারের অবস্থান দৃঢ়। সর্বাচ্চ মান নিশ্চিত করতে হবে, কোনো রকমের অজুহাত দেওয়া যাবে না।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here